Friday , 19 April 2024
শিরোনাম

সত্যের মুখপত্র দৈনিক কুষ্টিয়ার ৩১ বছরে পদার্পণ উদযাপন

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধঃ
৬ জানুয়ারী শুক্রবার শহরের অভিজাৎ খেয়া রেস্তোরায় অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দৈনিক কুষ্টিয়া পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর বিশিষ্ট লেখক গবেষক ড. আমানুর আমান এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক এস.এম.শামীম রানার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি প্রফেসর ডা: এসএম মুস্তানজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সাবেক ট্রেজারার ও আইন বিভাগের প্রফেসর ড. সেলিম তোহা, বিশিষ্টি ব্যাবসায়ী কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটারিয়ান অজয় সুরেকা ও প্রথিতযশা সাংবাদিক ভেড়ামারা প্রেসক্লাব এর সভাপতি জাহাঙ্গির হোসেন জুয়েল।

অনুষ্ঠানের শুরুতে প্রথম পর্বের প্রতিনিধি সম্মেলনে, দৈনিক কুষ্টিয়া পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর, ড. আমানুর আমান এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক এস.এম.শামীম রানার পরিচালনায় বক্তব্য রাখেন, দৈনিক কুষ্টিয়ার প্রধান সম্পাদক, জয় নেহাল, ব্যাবস্থাপনা সম্পাদক শাহনাজ আমান, নির্বাহী সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সম্পাদক সেলিম মাহমুদ, কালচারাল বিট রিপোর্টার আনোয়ার কবির বকুল, দৈনিক কুষ্টিয়ার খোকসা প্রতিনিধি হুমায়ুন কবির, ভেড়ামারা প্রতিনিধি আব্দুল আলিম, দৌলতপুর প্রতিনিধি নাজমুল হোসেন। বার্তা সম্পাদক কুদরত উল্লাহ, স্টাফ রিপোর্টার আর এ মুন্না, শিক্ষানবিশ রিপোর্টার সাদিয়া ইসলাম, রাবিবুল ইসলাম রাকিব, তানভীর আহম্মেদ, রাব্বি হোসেন রাব্বি,। সার্কুলেশ ম্যানেজার মুক্তার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে বিশেষ ক্ষেত্রে অবদান রাখায় কুষ্টিয়া ৩ জন গুণিব্যাক্তি ও প্রতিষ্ঠানকে দৈনিক কুষ্টিয়া সম্মাননা-২০২৩ প্রদান করা হয়। ব্যবসা বাণিজ্যে অবদানের স্বীকৃতি স্বরুপ, সেরা করদাতা গ্রীণ এন্টারপ্রাইজ এর স্বত্তাদীকারি অজয় সুরেকা, দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নে অবদানের স্বীকৃতি স্বরুপ সেতুর এমএ কাদের ও মানব সেবাই অবদানের স্বীকৃতি স্বরুপ জয় নেহাল মানবিক ইউনিট কে দৈনিক কুষ্টিয়া সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও দৈনিক কুষ্টিয়ার ভেড়ামারা প্রতিনিধি আব্দুল আলিম ও খোকসা প্রতিনিধি হুমায়ুন কবিরকে বর্ষসেরা রিপোর্টার এর পুরস্কার ক্রেষ্ট তুলেদেন উপস্থিত অতিথি বৃন্দ।

সবশেষে দৈনিক কুষ্টিয়ার সাংবাদিক বৃন্দ ও উপস্থিত অতিথিগণ কেককেটে দৈনিক কুষ্টিয়া ৩১ বছরে পদার্পন উপলক্ষে কেক কেটে উপস্থিত সকলের সাথে আনন্দ ভাগ করে নেন।

Check Also

ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা

ইসরাইলে হামলার প্রতিক্রিয়ায় ইরানের ড্রোন কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য। বৃহস্পতিবার একযোগে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x