Thursday , 28 March 2024
শিরোনাম

সাতকানিয়ায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী সহ আহত তিন

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়ায় ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ব্যবসায়ী ও কৃষকসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ। আহতদের মধ্যে কৃষক নুরুল আমিন(৪০) কে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
তার মুখে ও দু’পায়ে লম্বা কিরিচ দিয়ে কোপানো হয়েছে। আহত ফার্নিচার ব্যবসায়ী হারুনুর রশিদকে (৩৮) ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়বকে (৩৬) স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
গত(২৩ অক্টোবর)রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ছদাহ ইউনিয়নের মিঠাদিঘী বাজারে এ ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ আরিফুর রহমান চৌধুরী জানান, রোয়াজিরপাড়া এলাকায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় গত একমাস আগে ছদাহা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলামকে মারধর করে মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িত মমতাজসহ অন্যরা।
সেসময় তাদের বিরুদ্ধে মামলা করলে এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ মমতাজ ভাড়াটিয়া ৮-১০ সন্ত্রাসী এনে মিঠাদিঘী বাজারে ব্যবসায়ী হারুনের ফার্নিচার দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে এলোপাতাড়ি কুপিয়েছে। এতে কৃষক নুরুল আমিনসহ তিনজন গুরুতর আহত হন।
হামলায় নেতৃত্ব দেন সন্ত্রাসী রিদুয়ান। এ সময় আহতদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে রোয়াজিরপাড়ায় মমতাজের বাড়িতে অবস্থান নিলে লোকজন বাড়িটি ঘিরে পেলে। পরে পুলিশ এসে লোকজনকে সরিয়ে সেখানে মধ্যরাত পর্যন্ত অবস্থান নেয়।
আহত নুরুল আমিনের মা মমতাজ বেগম জানান, ‘আমার ছেলে তার দোকানে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার সময় সন্ত্রাসীরা এসে কিরিচ দিয়ে কুপিয়েছে। এতে ছেলের চোখের নিচে ও দুই পা কেটে গেছে।’
সাতকানিয়া থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান,’ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে। (২৪ অক্টোবর) সোমবার থানায় উক্ত ঘটনায় মামলা রুজু হয়েছে।’

Check Also

নীলফামারী জেলার চিলাহাটিতে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষকের বিরুদ্ধে

জানা গেছে, জেলার চিলাহাটির মুক্তিরহাটে ডাঙ্গাপাড়া পূর্ব ভোগডাবুড়ী বাংলাদেশ রাইফেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x