Thursday , 25 April 2024
শিরোনাম

সাপুড়ে পেশার আড়ালে অভিনব কায়দায় সাপের বক্সের ভিতরে ২৫০৭১ পিস ইয়াবাসহ সাপুড়ে আসলাম’কে মুন্সীগঞ্জের শ্রীনগর হতে গ্রেফতার করেছে র‌্যাব

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০১ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৫,০৭১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আসলাম (৫৪) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল জানতে পারে যে, একজন সাপুড়ে তার সাপুড়ে পেশার আড়ালে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচার করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অবস্থান করার সময় উক্ত সাপুড়েকে দেখে তাকে সন্দেহজনকভাবে তল্লাশী করে তার কাছে থাকা সাপের বক্সের ভিতরে উপরে সাপ রেখে তার নিচে অভিনব কায়দায় আলাদাভাবে তৈরি করা বক্সের ভিতর হতে ২৫,০৭১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি সাপুড়ে পেশার আড়ালে সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Check Also

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন দেশের এক কোটি ১৯ লাখ মানুষ

তীব্র খাদ্যনিরাপত্তাহীনতার সম্মুখীন হতে পারে দেশের এক কোটি ১৯ লাখ মানুষ (গবেষণার আওতায় আসা ব্যক্তিদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x