Thursday , 25 April 2024
শিরোনাম

সাভারে কিশোরগ্যাং সদস্যকে কোপালো আরেক গ্যাংয়ের সদস্যরা

মোঃরেজাউল করিম:

সাভারে আবারও বেড়েছে কিশোর গ্যাংয়ের ভয়ঙ্কর উৎপাত। এবার পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাং সদস্যকে ছুরিকাঘাত ও কুপিয়ে গুরুতর আহত করেছে অপর একটি গ্যাংয়ের সদস্যরা।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত নয়টার দিকে সাভারের শিমুলতলা সিআরপি রোড এলাকায়। এ ঘটনায় আহত কিশোর আমিন (১৪) শিমুলতলা এলাকার স্থানীয় চা দোকানী‌ আব্দুল লতিফের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত নয়টার দিকে সবাই মসজিদে তারাবির নামাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ সিআরপি রোডের শিপনের মুদি দোকানের সামনে পাশের জুতার কারখানার গলি থেকে ইয়াসিন হৃদয়ের নেতৃত্বে জড়ো হয় তার গ্যাংয়ের সদস্যরা। এ সময় শিমুলতলার দিক থেকে দৌড়ে এসে তাদের সাথে বাকবিতণ্ডায় জড়ায় আরেক গ্যাংয়ের সদস্যরা। এক পর্যায়ে স্থানীয় ও পাশের এলাকা থেকে আসা কিশোর গ্যাংয়ের সদস্যরা মারামারি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

এ সময় পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কিশোরগ্যাং সদস্য আমিনের পিঠে ছুরিকাঘাত করে ও দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায় পার্শ্ববর্তী শাহিবাগ এলাকার পাপ্পু, হাবিব, অনিক মুন্নাসহ অপর কিশোর গ্যাং সদস্যরা। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহত আমিনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ ও আহত কিশোরের রক্তমাখা জুতাসহ ঘটনার বিভিন্ন আলামত সংগ্রহ করে পুলিশ।

কান্না জড়িত কন্ঠে আহত আমিনের মা রিনু বেগম বলেন, আমার ছেলে কোনো অপরাধ করেনি। আমার ছেলেকে যারা এভাবে কুপিয়ে জখম করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এদিকে কিশোর আমিনের অবস্থা এখন আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হুদা বলেন, এ ঘটনায় জড়িতদের শনাক্তের পর জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x