Friday , 29 March 2024
শিরোনাম

সাভারে ফুটপাত দখল নিয়ে সংঘর্ষে আহত ৫

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডে মহাড়সক ও সওজের জমিতে অবৈধভাবে নির্মিত ফুটপাতের দখল নিয়ে সাবেক ও বর্তমান কাউন্সিলরের দুপক্ষে সংঘর্ষ হয়েছে। এ সময় অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার বিকেলে সাভার পৌরসভার সামনে অবস্থিত গেন্ডা বাজারে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষ সাভার মডেল থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ঢাকা-আরিচা মহসড়কের গেন্ডা বাসস্ট্যান্ডে অবৈধভাবে মহাসড়ক ও সওজের জায়গায় স্থায়ী বাজার বসিয়ে চাঁদা আদায় করে আসছিল সাভার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আয়নাল হক গেদু, আলমগীর হোসেন মাখন ও গোসত ব্যবসায়ী জাহাঙ্গীর হক। মহাসড়ক ও ফুটপাতে বাজার বসানোয় জনসাধারণের চলাচল করতে দুর্ভোগ পোহাতে হতো। তাই বুধবার দুপুরে সড়ক ও জনপথ বিভাগ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আনিসুজ্জামান খাঁন মুরাদের সহযোগিতায় ফুতপাত উচ্ছেদে অভিযান পরিচালিত হয়। এ সময় প্রায় শতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়। অন্যদিকে অভিযান শেষে ফুটপাত পুনর্দখল নিয়ে সাবেক ও বর্তমান কাউন্সিলরের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় অন্তত পাঁচজন আহত হন।

Check Also

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ!! রিয়াদে বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়াম এ প্রবাসী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x