Wednesday , 24 April 2024
শিরোনাম

সাভারে বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

সাভার প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া’র ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ-এর নির্দেশনায় আজ ৯ মে, সোমবার, বাদ আসর, সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অডিটোরিয়াম এ সাভার থানা যুবলীগ, আশুলিয়া থানা যুবলীগ ও সাভার পৌর যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি।

এসময় ডাঃ এনাম বলেন- বলেন-বাংলাদেশের প্রত্যেকটি নাগরিক, যুবলীগ, ছাত্রলীগ যদি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তাহলে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী দিন-রাত এদেশের মানুষের পরিশ্রম করে যাচ্ছেন। তার সুফল আজ দেখতে পাচ্ছে সাভার ও আশুলিয়াবাসী। বিএনপি-জামাত কোনভাবেই যেন সাভার ও আশুলিয়াবাসীর সাধারণ জনগণ নিয়ে ছিনিমিনি খেলতে না পারে সে দিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানাচ্ছি। আগামী জাতীয় নির্বাচনে যুবলীগ আমার প্রধান শক্তি। আপনারা এখন থেকেই মাঠে নেমে পড়ুন প্রতিটি বাড়ী গিয়ে হাত ধরে ধরে নৌকার জন্য ভোট চান। তিনি আরও বলেন- ড. এম এ ওয়াজেদ মিয়া ছিলেন একজন সত্যিকারে দেশপ্রেমিক মেধাবী বিজ্ঞানী। তিনি এদেশের কল্যাণে, জাতির কল্যাণে, এদেশের বিজ্ঞানের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। বাংলাদেশের কোন মানুষ বলতে পারবেন না যে, তিনি কখনও ক্ষমতার অপব্যবহার করেছেন। তিনি বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশে বঙ্গবন্ধুর আদর্শ কিভাবে বাস্তবায়ন করা যায় সেই লক্ষ্যে কাজ করে গেছেন।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান মিজান, সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, আশুলিয়া থানা যুবলীগ এর আহবায়ক কবির হোসেন সরকার, সাভার থানা যুবলীগের সহ-সভাপতি আঃ রব, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলী, সদস্য বিল্লাল হোসেন, সাভার পৌর যুবলীগ নেতা মনির পালোয়ান, ইব্রাহিম খলিল, মামুন, নাজমুল লিংকন, ভাষান শেখ, সাভার থানা যুবলীগ নেতা বিএম টিপু সুলতান, মোঃ আবির খান, রাশেদুল খন্দকার রাসেল, সালাউদ্দীন আহমেদ, বনগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি হাজী মোঃ মামুন, যুবলীগ নেতা ও মেম্বার মেহেদি হাসান মদিন, আঃ বাতেন, নিজাম, আল-আমিন, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রাকিবুজ্জামান জুয়েল, নেয়ামত, মিকাঈল, আমিন-বাজার ইউনিয়ন যুবলীগ নেতা রাজু আহমেদ শ্যামল, ভাকুর্তা ইউনিয়ন যুবলীগ নেতা সাদেক হোসেন, ভাকুর্তা ইউনিয়ন যুবলীগ ক্রীড়া সম্পাদক শাহীন, কাউন্দিয়া ইউনিয়ন যুবলীগ নেতা বিপ্লব ও জয় প্রমুখ।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x