Saturday , 20 April 2024
শিরোনাম

সিংগাইরে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও পিঠা উৎসব অনুষ্ঠিত।

মনির হোসেন ময়নাল-সিংগাইর মানিকগঞ্জ।

মানিকগঞ্জের সিংগাইরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও পিঠা উৎসব- ২০২২ অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে জেলা পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শনিবার(৩ ডিসেম্বর) রাতে সিংগাইর থানা গ্রাউন্ডে থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যার আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ও পিঠা উৎসবটি অনুষ্ঠিত হয়।

প্রীতি টুর্নামেন্টে আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান, পৌর মেয়র আবু নাঈম মো.বাশার, সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুল্লাহ আল ইমরান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.শহিদুর রহমান শহিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য এফ. এম রিপন আক্তার, সিংগাইর থানার অফিসার ইনচার্জের সহধর্মিনী দিপুমনি প্রমুখ।

প্রীতি টুর্নামেন্টে উপজেলা চেয়ারম্যান, পুলিশ সুপার, সার্কেল সহকারী পুলিশ সুপার, পৌর মেয়র, অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের দলসহ মোট ১০টি দল অংশগ্রহন করেন।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x