Tuesday , 23 April 2024
শিরোনাম

সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে তিন ব্যক্তিকে হামলার অভিযোগ।

সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে তিন ব্যক্তিকে হামলার অভিযোগ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে দাঁড়াল কাঁচি দিয়ে কোপ দিয়ে দুই ব্যক্তিকে গুরুতর আহত ও এক ব্যক্তিকে কিল-ঘুষি-লাথি মেরে হামলার করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার  উপজেলার ইছাপুরা বাজারের আলী আহাম্মদের দোকানের সামনে রাস্তার উপর এ ঘটনা ঘটে।

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেছেন। এ ঘটনায় শেখ রাজা বাদী হয়ে ৪-৫ জনকে আসামী করে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন।

সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ইছাপুরা ইউনিয়ন লালবাড়ি গ্রামেন জাবেদ শেখ (২২), মো.বাদল শেখ (৫০), মো. মশু (২৩), মো. রেদুয়ান (২৩), সহ অজ্ঞাতনামা ৪/৫ জন ইছাপুরা বাজারের আলী আহাম্মদের দোকানের সামনে রাস্তার উপর শেখ বাবু ও  শিশির শেখ (২২), কে দাঁড়াল কাঁচি দিয়ে কোপ দেয়। এতে শেখ বাবুর ঘাড়ে ও শিশির শেখ (২২)এর মাথায় লেগে গুরুতর আহত হয়। পরে মাটিতে দুজন পড়ে গেলে মো.সাগর (২২) এগিয়ে গেলে এলোপাথারি ভাবে কিল ঘুষি লাথি মেরে আহত করে।

আহত শেখ বাবু বলেন,আমি ব্যবসার কাজে ইছাপুরা বাজার থেকে সিরাজদিখানে টাকা নিয়ে যাওয়ার সময় আমার থেকে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন যাহার মূল্য ১৮হাজার টাকা নিয়া যায়।আমার সাথে থাকা আমার ভাতিজাকে ও মেরে আহত কর। আমাদের ডাক-চিৎকারে আশ পাশের লোকজন আগাইয়া আসলে আমাদের বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করে চলিয়া যায়। পরবর্তীতে স্থানীয় লোকজনদের সহায়তায় আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা গ্রহন করি। আমরা এর যথাযথ বিচার চাই। অভিযুক্ত জাবেদ শেখকে একাধিকবার ফোন দিলেও সে ফোন রিসিভ করেননি।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন বলেন, উভয়পক্ষের এই দুইটি অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ফরিদপুরে গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

  ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে কামাল ফকির (২৯) নামে এক গ্যারেজ মিস্ত্রিকে হত্যার দায়ে দুই ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x