Saturday , 20 April 2024
শিরোনাম

সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে লুটপাট ও দোকানে অগ্নি সংযোগ 

মো. হামিদুল ইসলাম লিংকন, মুন্সিগঞ্জ প্রতিনিধি :মুন্সিগঞ্জের সিরাজদিখানে পূর্বশত্রুতার জেরে লুটপাট ও দোকানে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯মে) ভোররাতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ভূইড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভূইড়া মোড় এলাকার নুরহোসেন মোল্লা স্টোরের মালামাল লুটপাট করে তাতেই অগ্নিসংযোগ দিয়েছে বলে অভিযোগ উঠেছে সেলিম মুন্সী গংদের বিরুদ্ধে।

ভুক্তভোগী নার্গিস বেগম অভিযোগ করেন  বলেন, কিছুদিন আগে আমাদের এলাকায় সামসু মেম্বার লোকজনের সাথে আমাদের লোকজনের একটা মারামারি হয়। তাতে দুই পক্ষই মামলা করে। সে মামলায় জামিন না পাওয়ায় আমার স্বামী ও ছেলে এখন এলাকায় থাকে না। আমার দোকানটা তখন থেকেই বন্ধ রয়েছে। আমি প্রতিদিন সকালে ফজরের নামাজ পড়ে দোকান দেখে ঝেড়েমুছে রেখে যাই। আজকে সকালেও নামাজ পড়ে সাড়ে পাঁচটার দিকে দোকানের দিকে আসি। এসে দেখি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আমাকে দেখে দোকানের সামনে থেকে দৌড়ে চলে যায় করিম মুন্সীর ছেলে সেলিম(৩৫), নুরু খন্দকারের ছেলে আবুল খন্দকার( ৫০),  কামাল হোসেনের ছেলে সালাউদ্দিন ( ২০), জজ মিয়ার ছেলে জাগির ( ৪৫) ও আউয়াল (৪০)সহ কয়েকজন।

তারা সকলেই গতকাল ওই মামলার যাবিনে এসে আমাকে হুমকি দিয়ে বলে গেছে এলাকায় এসে পড়ছি এখন খেলা হবে। তাই আমার সন্দেহ ওরাই  আমার দোকান লুটপাট করে আগুন লাগিয়ে দিয়েছে। আমার দোকানে একটা নতুন ফ্রিজসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল ছিল। এর আগে ওরা আমাদের লোকজনের ওপর হামলা করে টেঁটাবিদ্ধ করে আমি এই সন্ত্রাসীদের বিচার চাই।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,ক, এম মিজান বলেন , খবর পেয়ে সকালে সেখানে অফিসার পাঠিয়েছি। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। #

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x