Thursday , 25 April 2024
শিরোনাম

সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত ৬, আটক-১

মুন্সিগঞ্জ  প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদিখানে হাউজিং ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন । এ সময় ৬ টি বাড়ী ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে । গতকাল শনিবার রাত ১০ টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি  গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাউজিং ব্যবসার দ্বন্দ্বে ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কামিজুদ্দিন কামু ও বাতেন মাতব্বর গ্রুপের মধ্যে সংর্ষের ঘটনা ঘটে। এসময় ১ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। বাড়ীঘর ভাঙচুর হয়েছে ৬ টি। রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিসিন্থিতি নিয়ন্ত্রনে আনে । টেটাবিদ্ধ আহত মো.আনোয়র হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ।

বাতেন মাতব্বর বলেন,আমি অসুস্থ মানুষ বাড়ীতে ছিলাম কিন্তু কামিজুদ্দিন কামু,ফারুক মেম্বার এবং খোরশেদের নেতৃত্বে আল ইসলাম, জজ মিয়া, খালেক, ইব্রাহীম, শাহ আলীর বাড়ীসহ ৬ টি বাড়ী ভাঙচুর করেছে । অভিযোগ অস্বিকার করে  কামিজুদ্দিন কামু বলেন,‘মারা-মারি ও ভাঙচুরের ঘটনা আমি শুনেছি । ঘটনার সময় আমি  ঢাকায় ছিলাম। আমাকে ফসানোর জন্য তারা মিথ্যা অপবাদ দিচ্ছে ।’

সিরাজদিখান থানা ভারপ্রপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মারা-মারি হয়েছে এসময় কয়েকটি বাড়ী ভাঙচুর হয়েছে । এবষিয়ে একটি মামলা হয়েছে একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থি থমথমে আছে । ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে যে পুনরায় কোন অপৃতিকর ঘটনা না ঘটে।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x