Friday , 29 March 2024
শিরোনাম

সিরাজদিখান উপজেলা বিএনপি আহবায়ক আব্দুল্লাহ’র আয়োজন ইফতার ও দোয়া মাহফিল

সিরাজদিখান উপজেলা বিএনপি আহবায়ক আব্দুল্লাহ’র আয়োজন ইফতার ও দোয়া মাহফিল

 এইচ. আই লিংকন:

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক ও আল মুসলিম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. আব্দুল্লাহ’র বাড়িতে ইফতার, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) সন্ধায় উপজেলার শেখের নগর ইউনিয়নের হযরতপুর (গোপালপুর) গ্রামে তার মাদরাসা মাঠে এই মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তার পিতা আল-মুসলিম গ্রুপের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব শেখ মো. মুসলিম মিয়ার ১৫ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রুহের মাগফেরাত কামণা করা হয় এবং তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কাশেম, সিরজাদিখান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শ্রীনগর উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম মৃধা, সদস্য সচিব হাফিজুর ইসলাম, সিরাজদিখান উপাজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খন্দকার মহামুদুর রহমান কুট্টি, খালেক শিকদার, মোয়াজ্জেম হোসেন বাবুল, আমিন উদ্দিন চৌধুবি, হায়দার আলী, আব্দুল লতিফ, সেমান হারুন ভূইয়া, দেলয়ার হোসেন ভূইয়া, সোহরাব হোসেন, নাজিম উদ্দিন, আমিন উদ্দিন, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সিদ্দিক মোল্লা, রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়াম্যান অ্যাডভোকেট আবু সাইদ, শেখর নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টুটুল, সাবেক চেয়াম্যান নজরুল ইসলামসহ মুন্সীগঞ্জ জেলা যুবদলের আহবায়ক মজিবুর রহমান দেওয়ান, সাবেক সভাপতি ওহিদুল ইসলাম ওহিদ, শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি ফয়সাল আহমেদ রনিসহ বি,এন,পি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x