Wednesday , 24 April 2024
শিরোনাম

সুবর্ণচর স্টুডেন্টস এসোসিয়েশন নোবিপ্রবি’র সভাপতি মাসুদ,সম্পাদক রকি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অধ্যয়নরত সুবর্ণচর উপজেলার ছাত্রছাত্রীদের সংগঠন “সুবর্ণচর স্টুডেন্টস এসোসিয়েশন,নোবিপ্রবি’র নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৭ মার্চ) বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট ক্যাডেট রুমি ভবনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান আলমগীর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এরপর রাত ১০ টায় জুম প্ল্যাটফর্ম অনলাইনে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী আবদুল্লাহ আল মাসুদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বর্ষের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী ফানাউল্লাহ রকি।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সাদিয়া আফরিন তাজিন,আরিফ উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন, এ.বি.এম. সিদ্দিকুর রহমান, ফাতেমা আক্তার মিতু, দপ্তর সম্পাদক আজহারুল হক মিজান, সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুক, সহ- সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মাহি, ক্রীড়া বিষয়ক সম্পাদক আজহারুল ইসলাম সজীব।

অর্থ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, প্রচার সম্পাদক মো. দিদার হোসেন, প্রকাশনা সম্পাদক ইব্রাহীম তানিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসমাইল তৌহিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক জয়শ্রী দাস জয়া, কার্যকরী সদস্য মো. রাসেল উল্লাহ, ইমন শীল, তাওসীফা তামান্না, তাসমিয়া ফেরদৌস ফারিয়া।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ফানাউল্লাহ রকি বলেন, আমার প্রথম পরিচয় আমি সুবর্ণচরের সন্তান। আমি আমার সংগঠনের উপদেষ্টামন্ডলী ও বিগত কমিটির সকলের প্রতি সম্মান রেখে তাদের দেখানো পথে চলতে সবার সহযোগিতা চাই।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল মাসুদ বলেন, সবার সহযোগীতা ও অংশগ্রহণে সুন্দর একটি নির্বাচন হয়েছে। আমাকে নির্বাচিত করায় সবাইকে ধন্যবাদ। সবার সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিতে চাই।

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x