Friday , 19 April 2024
শিরোনাম

সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ

আওয়ামী যুবলীগ সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী নানাবিধ কর্মসূচির অংশ হিসেবে উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে।
যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি আজ রোববার, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে ৮ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ।
যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুপুর ১২ টায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম মাঠে, দুপুর ২ টায় পঞ্চগড়ের দেবীগঞ্জে, বিকাল সাড়ে ৩ টায় পঞ্চগড় জেলার সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে এবং বিকাল ৫ টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিভিন্ন জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেন, দুর্যোগ-দুর্বিপাকে যুবলীগ মানুষের পাশে দাঁড়ায়। আজকের এই শীতবস্ত্র বিতরণ তার উজ্জ্বল দৃষ্টান্ত। যুবলীগ যখন মানুষের পাশে দাঁড়াচ্ছে, বিএনপি-জামাত তখন দেশধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত।
শীতবস্ত্র বিতরণকালে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

Check Also

ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইসরাইল। দেশটির ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দও শোনা গেছে। এর পরই ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x