Thursday , 18 April 2024
শিরোনাম

সেলফি বাসের রেষারেষিতে প্রাণ গেল কিশোরীর

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে সেলফি পরিবহনের দুই বাসের রেষারেষিতে শিলা আক্তার নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন মোটরসাইকেল চালক ও তার মেয়েসহ আরও দুইজন। এঘটনায় সেলফি পরিবাহনের দুটি বাস জব্দ ও একটির চালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) দুপুর ২ টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী লেনের সাভারের কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামারের ফটকের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিলা আক্তার গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শিকরামপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তিনি কোরআনের হাফেজা।

আহতরা হলেন, মোটরসাইকেল চালক নিহতের মামা হযরত আলী ও তার মেয়ে সুমাইয়া আক্তার।

শোভন হোসেন নামে এক প্রতক্ষ্যদর্শী জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ডেইরি গেটের পাশে ফুটওভার ব্রিজের নিচে ঢাকাগামী লেনে একটি সেলফি পরিবহনের বাস দাড়িয়ে যাত্রী তুলছিলো। পেছনে থাকা আরেকটি সেলফি পরিবহনের আরেকটি বাস সামনেরটিকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। এসময় দুই বাসের চাপে পড়ে মোটরসাইকেল আরোহী হজরত আলীসহ তার ভাগ্নি শিলা ও মেয়ে সুমাইয়া মাটিতে পড়ে যান। এসময় শিলা একটি বাসের চাকার নিচে পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন,’আমরা ঘটনাস্থলে এসেছি৷ বাসচাপায় একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় সেলফি পরিবহনের দুটি বাসজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আটক করেছে৷ আমরা বাস দুটি থানায় এনেছি। এ বিষয়ে আইনগত সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

বাস-পিকআপ সংঘর্ষে ১৩ জন নিহতের পরিবারকে মন্ত্রী-ডিসির আর্থিক সহায়তা

ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরের কানাইপুরে আজ মঙ্গলবার সকালে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x