Saturday , 20 April 2024
শিরোনাম

সোনা চোরাচালানে বিমানের অনেকে জড়িত: প্রতিমন্ত্রী

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, বিমানের কেউ না কেউ সোনা চোরাচালানে জড়িত এ বিষয়ে কোনো সন্দেহ নেই। যারা এসব অপকর্মে জড়িত আছে তাদের আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

বৃহস্পতিবার বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার (বিএফসিসি) পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব বলেন প্রতিমন্ত্রী। বুধবার রাতে বিএফসিসির এক কর্মী সোনাসহ গ্রেপ্তার হওয়ার পর পরিদর্শন আসেন তিনি।

মাহবুল আলী বলেন, গতকাল (বুধবার) আটক হওয়া আব্দুল আজিজের ডিউটি খাবার দেওয়ার গাড়ি, ক্যারিয়ারে ছিল না। তার সঙ্গে আরও অনেকে জড়িত। তার কাছে কেউ না কেউ হস্তান্তর করেছে। এ বিষয়ে বিমান থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মন্ত্রণালয় থেকেও একটি তদন্ত কমিটি করা হবে। সিন্ডিকেট যারা জড়িত তাদের ছাড় দেওয়া হবে না। যাকে আটক করা হয়েছে তাকে সাসপেন্ড করা হয়েছে। আগামীতে যাতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে এ জন্য ব্যবস্থা নেয়া হবে। এখানে বিমান ছাড়া অন্যান্য এয়ারলাইনসেও সোনা পাওয়া গেছে। এ বিষয়ে আমরা কনসার্ন আছি।

তিনি বলেন, আগেও এসব ঘটনা ঘটেছে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

Check Also

অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত জানিয়েছেন, দেশে প্রতিষ্ঠিত গণমাধ্যমের অনলাইন, অনলাইনের জন্য নিবন্ধিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x