Wednesday , 24 April 2024
শিরোনাম

সৌদি আরবে জাতির পিতার জন্ম বার্ষিকী ও ফ্রেন্ডস অব বাংলাদেশ দিরিয়া শাখার অভিষেক পালন

মহি উদ্দিন রবিন – সৌদি আরবের রিয়াদে ফ্রেন্ডস অব বাংলাদেশের দিরিয়াহ শাখার অভিষেক ও জাতির পিতা বঙ্গবন্ধুর ১০২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে সৌদি আরবের প্রথম রাজধানী এবং বিশ্ব ঐতিহ্যের তালিকাভুক্ত – ঐতিহাসিক দিরিয়াহ শহরে এই আয়োজনটি অনুষ্ঠিত হয়।

 

এই অনুষ্ঠানে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – কিং সৌউদ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও ফ্রেন্ডস অব বাংলাদেশ এর সভাপতি ডঃ রেজাউল করিম মিলন — উক্ত অনুষ্ঠানে মোহাম্মদ খোরশেদ আলম সভাপতিত্বে ও নন্দলাল সরকারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন রিয়াদ মহানগর যুবলীগের সভাপতি – শওকত ওসমান চৌধুরীফ্রেন্ডস অব বাংলাদেশের সহ সভাপতি মো. ইসা উল্লাহ দারিয়া কমিটির ক্রিয়া সম্পাদক এম খোরশেদ আলম শেখ রাছেল শিশু কিশোর পরিষদ রিয়াদ শাখার সভাপতি ” কে এম জাকেরুল ইসলাম এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস অব বাংলাদেশ দারিয়া শাখার সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল করিম- ফ্রেন্ডস অব বাংলাদেশের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহিদুর রহমান -লক্ষ্মীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাসুদ আলমলক্ষ্মীপুর মান্দা মান্দরী ইউনিয়ন আওয়ামিলীগ নেতা নেছার আহমেদ । এসময় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নায়ন মুলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে সবাইকে আগামী নির্বাচনেও শেখ হাছিনা সরকারে হাতকে শক্তিশালী করতে অগ্রনি ভুমিকা রাখতে সকালের প্রতি আহ্বান জানান।

Check Also

কয়রায় নীতি সমস্যা বিশ্লেষণ ও সমাধান কৌশল বিষয়ক প্রশিক্ষণ

কয়রা (খুলনা) প্রতিনিধি ঃ খুলনার কয়রায় ইউনিয়ন পরিষদ জনপ্রতিনিধি ও উপজেলা ভিত্তিক (সিএসও) নেটওয়ার্ক সদস্যদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x