Tuesday , 25 June 2024
শিরোনাম

সৌদি আরব প্রবাসী আব্দুল কাদেরের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া,,

মোঃ আজিজ তালুকদার,ব্যুরোচীফ মধ্যপ্রাচ্য বাংলা৫২ নিউজ.কম

জীবন-জীবিকার টানে জীবনের সমাপ্তি ঘটে নিজ দেশে নয় প্রবাসে! জীবিত ফেরা হলো না সৌদি আরব ব্যবসায়ী আব্দুল কাদের ৫০ এর,গতকাল ২৩শে মে বৃহস্পতি বার সৌদিআরবের রাজধানী রিয়াদের বাথাহ পাইভ বিল্ডিং এ আগুন দুর্ঘঠনায় মৃত্যুবরন করেন,তিনি রাঙ্গুনিয়া উপজেলার ১৪নং দক্ষিন রাজানগর ৬নং ওয়ার্ড নইন্যার বাড়ীর নুর ছফার ছেলে মৃত্যুকালে তার স্ত্রী,এক ছেলে দুই মেয়ে রেখে গেছেন

প্রবাসী আবদুল কাদেরের এমন মৃত্যুর খবরে স্বজনদের কান্না-আহাজারিতে ভারী হয়ে ওঠেছে তার বাড়িতে, পরিবারে নেমে আসে শোকের ছায়া।
প্রবাসী আব্দুল কাদের চট্টগ্রাম সমিতি রিয়াদ এর সদস্য তার মৃত্যুতে সভাপতি ডা,শেখ মমতাজুল ইসলাম বাপ্পি, সাধারন সম্পাদক আজিজুল হক সিকদার ও সিনিয়র সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মুন্না শোক প্রকাশ করেন এবং তার রুহের মাগফেরাত ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

চট্টগ্রাম সমিতি রিয়াদ এর একজন সক্রিয় সদস্যর মৃত্যুতে সমিতির সদস্য যারা দেশে অবস্থান করতেছেন তারা সবাই আজ সমিতির পক্ষ থেকে শুক্রবার সকাল ১০ টায় মরহুম আব্দুল কাদেরের বাড়ীতে গিয়ে সমবেদনা জানান এতে উপস্তিত ছিলেন যথাক্রমে-রাসেদ হাসান তালুকদার,রাশেদ চৌধুরী,আজিজ তালুকদার,হুমায়ুন চৌধুরী,আরিফ হোসেন,কামাল উদ্দিন প্রমূখ।
উল্লেখ যে মরহুম আব্দুল কাদের মসজিদে নামাজ আদায় শেষে ফেয়ার পথে দেখেন তাদের ভবনের অষ্টম তলায় এসি বিষ্ফোরণ হয়ে আগুন ধরে গেছে। তিনি তাৎক্ষণিক তৃতীয় তলায় তার কক্ষ থেকে পাসপোর্ট উদ্ধারের জন্য গিয়েছিলেন। ততক্ষণে অষ্টম তলায় লাগা আগুনের ধোঁয়া ছড়িয়ে যায় পুরো বিল্ডিংজুড়ে।

এসময় কালো ধোঁয়ায় শ্বাস ক্রিয়া বন্ধ হয়ে কক্ষে প্রবেশের আগেই তিনি মৃত্যুবরণ করেন। তার এমন মৃত্যুতে দেশে ও প্রবাসে শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে আনার প্রক্রিয়া করা হচ্ছে বলে জানান নিহতের স্বজনরা।

Check Also

জাতির পিতা একজন মিতব্যয়ী মানুষ ছিলেন: ড. কলিমউল্লাহ

২৪ ই জুন, ২০২৪, সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯৫৪ তম পর্ব অনুষ্ঠিত হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x