Thursday , 28 March 2024
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম সমিতি রিয়াদ’র সহ-প্রকাশনা সম্পাদক মোঃ ইসমাইলের মৃত্যু

এম আজিজ তালুকদার,প্রতিনিধি,সৌদিআরব: সৌদিআরব রিয়াদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম সমিতি রিয়াদ’র সহ-প্রকাশনা সম্পাদক মোঃ ইসমাইল হোসেন এর মৃত্যু হয়েছে।

তার বাড়ী চট্টগ্রামের পটিয়া উপজেলার থানামাহিরা গ্রামের নুরুল ইসলাম মেম্বারের ছেলে ,মেম্বার পরিবারের এই রেমিট্যান্স যোদ্ধাকে হারিয়ে পরিবারে চলছে শোকের মাতম,তিনি সৌদিআরবের একটি কোম্পানিতে দির্ঘদিন ধরে চাকুরী করত গত ২৪ এপ্রিল তিনি বাইক দুর্ঘটনায় আহত হয়ে রিয়াদ ন্যাশনাল হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন,টানা ১১ দিন আইসিও তে সিকিৎসাধীন শেষে অবশেষে মৃত্যুর কাছে হার মেনে চলে গেলেন নাফেরার দেশে। তিনি বিবাহিত ও তিন পুত্রসন্তানের বাবা।

মোঃ ইসমাই হোসেনের মৃত্যুতে চট্টগ্রাম সমিতি রিয়াদ’র সভাপতি ডাঃ শেখ মমতাজুল ইসলাম বাপ্পি সাধারন সম্পাদক আজিজুল হক সিকদার,সিনিয়র সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মুন্না,প্রধান উপদেস্টা ইন্জিনিয়ার তানভির সিকান্দার,সাংগঠনিক সম্পাদক এনামুল হক,দপ্তর সম্পাদক ফারুক হোসেন ও অর্থ সম্পাদক দিদারুল আলম চৌধুরী তারেক এক যৌথ বিবৃতিতে শোক প্রকাশ করেন এবং তার শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান

রিয়াদে সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনায় বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে, যারা অনেকেই যুবক। এসব দুর্ঘটনা রোধে মোটরসাইকেল চালকদের আরও বেশি সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন সৌদিআরবের রিয়াদ ট্রাফিক বিভাগ।

Check Also

রাণীশংকৈলে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার ২৭ মার্চ সরকারের কৃষি প্রণোদনা হিসেবে কৃষকদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x