Saturday , 20 April 2024
শিরোনাম

হাজীগঞ্জে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেলো ২ ভাইয়ের

চাঁদপুরে একটি মার্কেটের সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে হাজীগঞ্জ পৌর এলাকার হকার্স মার্কেটে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটে বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার সুখানদিঘি গ্রামের মো. সাজেমান আলীর ছেলে রাব্বানি (৩৮) ও তার ছোট ভাই মোহন (২২)।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার সময় মোহন নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক এর ভেতরে সেন্টারিং খোলার জন্য নামে। এরপর তার কোনো সাড়া শব্দ না পেয়ে তার ভাই ওই বিল্ডিংয়ের কন্ট্রাক্টর রাব্বানিকে ফোন করা হয়। রাব্বানি এসে ভাইকে তোলার জন্য ট্যাংকের ভেতরে নামেন। এরপর তারও কোনো সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন করা হয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দুই ভাইকে সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের উভয়ের ইসিজি করার পর হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম তাদের মৃত ঘোষণা করেন। পরে দুজনের মরদেহ হাজীগঞ্জ নিয়ে আসা হয়।

নিহতদের ছোট ভাই কাফি (২০) বলেন, বড় ভাই রাব্বানি ২০ থেকে ২৫ বছর ধরে হাজীগঞ্জে বিভিন্ন বিল্ডিংয়ের ঠিকাদার হিসেবে কাজ করতেন। আমি ও মেঝো ভাই মোহন তার সঙ্গে বিভিন্ন সেন্টারিংয়ের কাজ করি। হঠাৎ এমন দুর্ঘটনায় আমাদের পরিবারটি পথে বসে গেল।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, দুই ভাইয়ের মরদেহ থানায় আনা হয়েছে। আমরা ময়নাতদন্তের পক্ষে রয়েছি। পরিবার থেকে সিদ্ধান্ত দিলে বাকি আইনি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

মামুনের বিলাসী গাড়ি-বাড়ির পেছনে প্রবাসীদের সাথে ভয়ংকর প্রতারণা

প্রবাসীদের অপহরণ, এরপর দেশ থেকেই ভুক্তভোগী পরিবারের সঙ্গে যোগাযোগ করে চক্রের কাছে স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x