Thursday , 25 April 2024
শিরোনাম

১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী রতন

নিজস্ব প্রতিবেদক: আলহাজ্ব কামরুল হাসান রতন। বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী। দীর্ঘদিন থেকে জাতির পিতার আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন।

রাজনীতির দীর্ঘ পথ পরিক্রমায় তিনি ঢাকা মহানগর উত্তরের ১০ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব সফলভাবে পালন করেন। বর্তমানে নিষ্ঠার সঙ্গে দারুস সালাম থানা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা তাকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। এ প্রসঙ্গে কামরুল হাসান রতন বলেন, নেতাকর্মীরা আমাকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। আমিও নিষ্ঠার সঙ্গে এই দায়িত্ব পালন করতে চাই। আমি দীর্ঘদিন থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করে এসেছি। আমৃত্যু আমি আওয়ামী লীগের রাজনীতি করে যাবো দেশের জন্য, দেশের মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য।

আমি যদি ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাই, তবে আমার সর্বোচ্চ দিয়ে সেই দায়িত্ব আমি পালন করবো। ১০ নং ওয়ার্ডসহ দারুসসালাম থানার আওয়ামী লীগের কর্মীদের সুখে-দুখে ছিলাম, আছি আমৃত্যু থাকবো। নেতা কর্মীদের ভালোবাসাই আমার একমাত্র পূজি ও সম্বল। আমি সকলের কাছে দোয়া চাই।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x