Friday , 19 April 2024
শিরোনাম

১৯০ কোটি রুপির বাড়ি কিনে আলোচনায় উর্বশী

বলিউড নায়িকা উর্বশী রাওতেলার বিতর্ক যেন পিছু ছাড়ে না। কখনও রহস্যময় পোস্ট বা কখনও ক্রিকেট তারকাদের সঙ্গে নাম জড়িয়ে প্রায়ই শিরোনামে চলে আসেন এ অভিনেত্রী। এবার বিলাসবহুল বাড়ি কিনে ফের আলোচনায় এলেন উর্বশী। কত দাম বাড়িটির?

মুম্বাইয়ে জুহু এলাকায় প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়িটিই কিনেছেন উর্বশী। তার বাড়ির সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভেতরে। সঙ্গে বিশাল উঠান।

উর্বশী কাউকে কিছু না জানিয়ে নীরবে নতুন বাড়িতে চলে এসেছেন। নতুন বাড়ির নামও রহস্যাবৃতই রেখেছেন। যদিও সে বাড়ির মূল্য সকলেই জানেন। মনের মতো বাড়িটি কিনতে উর্বশীর লেগেছে ১৯০ কোটি রুপি!

গত ৭ মাস ধরে নাকি এমন এক বাড়ির খোঁজ করে চলেছিলেন উর্বশী। জুহুতে প্রায় ১০টিরও বেশি বাংলো দেখে বাতিল করেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন, কাজল-অজয় দেবগন, হৃতিক রোশন কিংবা জন আব্রাহামদের সঙ্গে নিজেকে যে এক সারিতেই দেখতে চান অভিনেত্রী, তা স্পষ্ট করে দিতে চাইলেন। বাড়িটি কিনলেন একেবারে তারার হাটেই। অনিল কাপুর, অক্ষয় কুমাররাও তার প্রতিবেশী।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে হাঁটতে দেখা গিয়েছে উর্বশীকে। নতুন কোনও কাজের খবর নেই। ২০১৩ সালে ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন উর্বশী। দেখা গিয়েছে একাধিক বলিউড ছবিতে। ২০২২ সালে ‘দ্য লেজেন্ড’ নামের এক তামিল ছবিতেও কাজ করেছেন উর্বশী।

Check Also

আজ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচন আজ (১৯ এপ্রিল)। সকাল নয়টায় শিল্পী সমিতির কার্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x