Friday , 29 March 2024
শিরোনাম

২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অপহরন ও হত্যাসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামীদের গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১২ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন হুজুরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত ইজিবাইকসহ ইজিবাইক চোর চক্রের ০২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। শফিকুল ইসলাম ওরফে বিদ্যুৎ (৩৩) ও ২। জহুরুল হক (৫৫) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০২টি চোরাইকৃত ইজি বাইক উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে চোরাইকৃত ইজিবাইক সংগ্রহ করে কামরাঙ্গীরচরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x