Thursday , 25 April 2024
শিরোনাম

৩৬তম ফোবানা সম্মেলন ৩-৪ সেপ্টেম্বর

উওর আমেরিকার বাংলাদেশী অভিবাসীদের বিশাল মিলনমেলা ফোবানা সম্মেলন। ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২, অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩-৪ সেপ্টেম্বর মন্ট্রিল, কানাডার লাভাল শেরাটন হোটেলে। ফোবানার এইবারের শ্লোগান হচ্ছে “মন্ট্রিয়লে এক টুকরা বাংলাদেশ”।

এইবারের ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২, অনুষ্ঠান সূচিতে থাকছে কাব্য জলসা, Talent Show, সেমিনার, Fashion Show, ফোবানা আইডল, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আরো অনেক প্রোগ্রম।

ইহাছাডা ৩৬তম ফোবানার মন্ঝ মাতাতে আরো থাকবেন তাহসান খান, কনকচাঁপা, এস আই টুটুল এবং উওর আমেরিকার বিশিষ্ট বাংলাদেশী শিল্পীরা।

বাংলাদেশ সোসাইটি অব মন্ট্রিয়ল আয়োজিত ৩৬তম ফোবানা সম্মেলনের কনভেনর হচ্ছেন এজাজ তৌফিক, মেম্বার সেক্রেটারি এডমিনিস্ট্রেশন লাবলু আকন এবং মেম্বার সেক্রেটারি অপারেশন মুহিন আহমেদ।

ফোবানা মন্ট্রিল ২০২২, আয়োজক কমিটির পক্ষে ফোবানার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডঃ ইবরুল চৌধুরী জানান যে, মন্ট্রিয়ল সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে এবং আমেরিকার বিভিন্ন রাজ্য ও কানাডা থেকে এখন পর্যন্ত ৪০টি সংগঠন এবং ব্যক্তিগতভাবে অনেকেই উপস্হিত থাকার আগ্রহ এবং সম্মতি প্রকাশ করেছেন।

আয়োজক কর্তৃপক্ষ আপনাদের সকলকে ৩৬তম ফোবানা মন্ট্রিল সম্মেলন ২০২২, অংশগ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন।

Check Also

বাংলাদেশে বিনিয়োগে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর

বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x