Wednesday , 24 April 2024
শিরোনাম

৪৯নং ওয়ার্ড কাউন্সিলরের মহানুভবতায় শিশুটি পেল বাবাকে

ইসমাইল আশরাফ,বিশেষ প্রতিনিধি।।

ফেসবুকের একটি পোস্টের সূত্র ধরে হারানো শিশুটি ফিরে পেল তার বাবা-মাকে। যার অন্তরালে লুকিয়ে ছিল ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আনিছুর রহমান নাঈমের আন্তরিকতার ও মহানুভবতা। হারানো শিশু অনামিকা সুপ্তিকে পাওয়া গেলে কাউন্সিলর তার অফিস স্টাফদের ফেসবুকে ছবিসহ পোস্ট দিতে বলেনঃ

তার কথামতো ফেসবুকের একটি গ্রুপে পোস্ট করা হয় এভাবেঃ
এই মেয়ে বাচ্চাটাকে পাওয়া গেছে হজ্জ ক্যাম্প এর সামনে।
মেয়েটির নামঃ- অনামিকা সুপ্তি।
বাবার নামঃ- শহিদুল ইসলাম।
মায়ের নামঃ- ডলি আক্তার।
মেয়ে বাচ্চাটি বর্তমানে ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের হেফাজতে আছে। যারা চিনেন মেয়েটির আত্মীয়-স্বজনকে খবর দিবেন এবং বলবেন ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে যোগাযোগ করে উপযুক্ত প্রমান দিয়ে মেয়েটিকে নিয়ে যেতে।
যোগাযোগঃ
৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়।
জাকির, সুজন, বাপ্পি, মনিরের ফোন নং সংযুক্ত করে এভাবেই পোস্ট করা হয়। পোস্টটি চোখে পড়ে শিশুটির বাবামায়ের।

অবশেষে ছোট মেয়েটির বাবা’মা পাওয়া যায়। শিশুটির বাবা-মা কাউন্সিলরের কার্যালয়ে এসে কাউন্সিলর জনাব আনিছুর রহমান নাঈমের কাছ থেকে তাদের মেয়েকে নিয়ে যান। মেয়েটির বাসা হচ্ছে আশকোনা পাবলিক স্কুল এর সামনে। কাউন্সিলর সারাদিন মেয়েটিকে অনেক কিছু কিনে দেন ও খাওয়াদাওয়া করান। বুঝতেই দেননি সে হারিয়ে গেছে। শিশুটি হাসি আনন্দে ছিল কাউন্সিলর আনিছুর রহমান নাঈমের কাছে। শিশুটি নিজ বাড়িতে যাওয়ার আগে কাউন্সিলর তাকে কিছু উপহার দেন।
৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান নাঈম এভাবে যত্নসহকারে শিশুটিকে তার বাবামায়ের হাতে তুলে দেন। হারানো বাচ্চাকে ফিরে পেয়ে তার বাবা-মা আনন্দিত হয়ে কাউন্সিলরের জন্য দোয়া করে বলেন- আজ কাউন্সিলের কারণে আমার সন্তানকে ফিরে পেলাম। আমরা এই মহানুভবতা কখনো ভুলবো না। আমরা নামাজ পড়ে এই কাউন্সিলরের জন্য দোয়া করবো।

Check Also

র‌্যাবের মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x