Saturday , 20 April 2024
শিরোনাম

৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার।

মনির হোসেন ময়নাল,সিংগাইর উপজেলা প্রতিনিধি মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে ধর্ষণে ৫ম শ্রেনীর ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগে ধর্ষক মোহন(৫৮)কে গ্রেফতার করেছে থানা পুলিশ । শনিবার (৬ আগস্ট) বিকেলে ভিকটিমের মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওইদিন রাতেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোহন উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামের মৃত আছর মোল্লার পুত্র ও ৩ সন্তানের জনক।
রবিবার(৭ আগস্ট) আসামীকে মানিকগঞ্জ চীফ জুটিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক জান্নাতূল বারি সুলতানা ২২ ধারায় ভিকটিমের জবানবন্দী নিয়ে আসামীকে কারাগারে পাঠান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, শনিবার বিকেলে থানায় অভিযোগ পেয়ে রাতেই অভিযান করে মোহন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে পাঠানো হলে বিচারক আসামীকে জেল হাজতে পাঠান।
ভিকটিম ও তার পরিবার বলেন, ৬/৭ মাস আগে ওই ছাত্রী ছাগলের জন্য বাগানে পাতা আনতে গেলে মোহন তাকে ফুঁসলিয়ে খাসেরচর বাজারের আলীম মেম্বারের নিশাত-সিফাত এন্টার প্রাইজ নামের টিনের দোকানের ছাদে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ২৮ জুলাই একটি বেসরকারি হাসপাতালের ডাক্তারের রিপোর্ট অনুযায়ী গর্ভের সন্তানের বয়স ২৪ সপ্তাহ ১ দিন।

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x