Tuesday , 30 April 2024
শিরোনাম

বাগাদী ইউনিয়ন পরিষদে ১৬০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ।

মনির হোসেনঃ- ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদে ১৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ (খাতা-কলম, জ্যামিতি বক্স) অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বাগাদী ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন।
তিনি বলেন তার বক্তব্য বলেন,
মেয়েরা যত লেখা পড়া করবে ফিউচার তত ব্রাইট হবে, সবাই তো বক্তব্য দেন আমি বক্তব্যের সাথে তিনটি প্রশ্নও করবো। বাংলাদেশের প্রধানমন্ত্রী কে বল সবাই সমস্বরে বললো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বিতীয় প্রশ্ন করেন স্পিকার কে? সবাই আবারও উত্তর দেন শিরিন শারমিন চৌধুরী। শেষ প্রশ্ন করেন চাঁদপুরে একজন মহিলা মন্ত্রী আছে তার নাম কি? শিক্ষার্থীরা আরও উচ্চ স্বরে জবাব দেন ডাঃ দীপু মনি।

তিনি আরও বলেন স্কুলে এসে আমি মুগ্ধ হলাম, ক্লাস ভর্তি শুধু মেয়ে, আমি খুজতে ছিলাম ছেলেদের, কিন্তু উপস্থিতি খুব কম। লেখাপড়ার বিকল্প কিছু নাই, একটা ছেলে একটা ফ্যামিলিতে যেটুকু কন্ট্রিবিউট করতে পারে, একটা মেয়ের কন্ট্রিবিউশান আরও বেশি। বাল্যবিবাহ যেন না হয় সেদিকে খেয়াল রাখবে, আমি আশাকরি তোমরা খুব ভালো পজিশনে যাবা।

৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে গতকাল ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান।

এসময় উপস্থিত ছিলেনঃ- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজশ্ব) রাশেদা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক সহ প্রশাসনিক কর্মকর্তা ও ইউপি সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা সহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

এর আগে সকালে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে হুইল চেয়ার বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন।

১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ে চাঁদপুরে ৪ জনকে শুদ্ধাচার পুরস্কার বিতরণ করেন। পুরস্কার প্রাপ্তরা হলেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক, চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার সুচিত্র রঞ্জন দাস, জেলা প্রশাসক কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোহাম্মদ জসিম উদ্দিন পাটওয়ারী ও মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের ফটোকপি মেশিন অপারেটর মোঃ আবুল খায়ের

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x