Wednesday , 8 May 2024
শিরোনাম

ডামুড্যায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক:

শরীয়তপুরের ডামুড্যায় ১শত পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির টাকা ও খাওয়ার সরঞ্জামসহ দুইজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে ডামুড্যা থানা পুলিশ।

বুধবার (২৩ নভেম্বর ) রাত ৮ টায় ডামুড্যা উপজেলার ডামুড্যা বাজারের গার্লস স্কুল রোড, আর্দশ লাইব্রেরি আপেল মাহমুদ ও সুমন ফকির কে ১শত পিস ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ আটক করা হয়েছে।

আটক হওয়া আপেল মাহমুদ (৩৯) ডামুড্যা পৌরসভার বিশাকুড়ি গ্রামের মৃত কালু সর্দারের ছেলে , সমুন ফকির (২৮) পিতা ইসমাঈল ফকির, গ্রাম -ঠেঙ্গারবাড়ী ।

বিষয়টি নিশ্চিত করে ডামুড্যা থানা পুলিশের এ এসআই মুকুল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডামুড্যা থানাধীন ডামুড্যা বাজারের আর্দশ লাইব্রেরির বই বিক্রেতা আপেল মাহমুদ ও সুমন ফকির । তিনি দীর্ঘদিন যাবত এই এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ শরীফুল আলম বলেন, ১শত পিস ইয়াবা, নগদ টাকা ও ইয়াবা খাওয়ার সরঞ্জাম সহ দুইজন মাদক কারবারীকে আটক করা হয়েছে। তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল,সে ইয়াবার ডিলার । গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মুকুল ও এসআই অমল,এসআই ফুয়াদ সঙ্গীও ফোর্স সহ অভিযান চালিয়ে তাকে আটক করে। মাদকবিরোধী অভিযান আমাদের অব্যাহত রয়েছে।

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x