Tuesday , 30 April 2024
শিরোনাম

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ।

নরসিংদী,জেলা প্রতিনিধিঃ ১৭ এপ্রিল ২০২২ নরসিংদী সার্কিট হাউজ প্রাঙ্গণে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির আসন অলংকৃত করেন অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি, মাননীয় মন্ত্রী, শিল্প মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম বীরপ্রতিক এমপি, মাননীয় সংসদ সদস্য, নরসিংদী-১, ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, মাননীয় সংসদ সদস্য, নরসিংদী-২, জনাব জহিরুল হক ভূঞা মোহন, মাননীয় সংসদ সদস্য, নরসিংদী-৩, জনাব তামান্না নুসরাত বুবলী, মাননীয় সংসদ সদস্য (সংরক্ষিত মহিলা আসন-২৪), জনাব মোসতাক আহমেদ, বিজ্ঞ জেলা ও দায়রা জজ, নরসিংদী, কাজী আশরাফুল আজীম পিপিএম, পুলিশ সুপার, নরসিংদীসহ সমাজের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান দোয়া ও ইফতার মাহফিলে শরীক হওয়ার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং ইফতার মাহফিলের মাধ্যমে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও বোঝাপড়া বৃদ্ধির ফলে নরসিংদীতে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

ইফতার মাহফিলে জেলা পর্যায়ের সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধিবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, শিক্ষকগণসহ সর্বস্তরের নরসিংদীবাসী অংশগ্রহণ করেন।

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x