26 September, 2021
শিরোনাম

ময়মনসিংহে ছাদ থেকে ফেলে যুবককে হত্যা

 27 Jul, 2021   274 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ

ময়মনসিংহ শহরের আকুয়ায় শাকিল(১৯) নামে এক যুবককে তিনতলার ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার এবং জিজ্ঞাসাবাদের জন্য আরও দুইজন কে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত)চাঁদ মিয়া জানান,নিহত শাকিলের বাবা আইনুল হক বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের বুধবার আদালতে তোলা হবে।

ময়মনসিংহ শহরের ভাঙ্গাপুল এলাকার একটি বাসার নিচ থেকে মঙ্গলবার ভোরে শাকিলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সোহাগ (২২)নামে একজনকে আটক করা হয়। তাদের দুজনেরই বাড়ি ভাঙ্গাপুল এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায়,শাকিল ও সোহাগ দুজনই মাদকসেবী।সোমবার সন্ধ্যার পর তারা মাদক সেবন করতে ওই এলাকার একটি বাসার তৃতীয় তলার ছাদে উঠে। এ সময় দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। সোহাগ হঠাৎ করে শাকিলকে ধাক্কা দিয়ে ছাদ থেকে ফেলে দেয়।

স্থানীয় জনগণ মঙ্গলবার ভোররাতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ কে খবর দেন। পরে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে সোহাগকে আটক করা হয়। তার তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থান থেকে আটক করা হয় আরও চারজনকে।আটককৃতদের মধ্যে শান্ত(২১) এবং সজিব(২২) কে হত্যার অভিযোগে এবং বাকি দু'জনকে সন্দেহজনক ভাবে গ্রেফতার করা হয়েছে।

 

 

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ