20 October, 2021
শিরোনাম

বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টর কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত

 25 Sep, 2021   42 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

মুহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: ক্রীড়াই শক্তি ক্রিড়াই বল এই প্রতিপাদ্য কে সামনে রেখে

বান্দরবানে হলুদিয়া কাইচতলী যুব সমাজের আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২১ইং ২৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে হলুদিয়া  কাইচতলী থাই ফুড মাঠ প্রাঙ্গণে আজকের কোয়ার্টার ফাইনালে  খেলায় অপুর্ব স্পোর্টিং ক্লাব বনাম  গোয়ালিয়াখোলা আদর্শ স্পোর্টিং  অংশ গ্রহণ করে ২-০ গোলে শক্তিশালী টিম অপুর্ব স্পোর্টিং ক্লাব বিজয় লাভ করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছেন। 

 

আজকের কোয়ার্টার ফাইনাল  খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সুয়ালক কাইচতলীর কৃতী সন্তান বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজসেবক আলহাজ্ব কাজী নাসিরুল আলম। 

 

 গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান কাইচতলীর আরেক কৃতি সন্তান  বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিত্ব ও ক্রীড়া সংগঠক যুব সমাজের আয়কন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও অপুর্ব স্পোর্টিং ক্লাব এর প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাইচতলীর আরেক কৃতি সন্তান ও ক্রীড়া সংগঠন মোহাম্মদ জিয়াউল হক, মোহাম্মদ হাসান টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক, বান্দরবানের গণমাধ্যম কর্মী  বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ আলী,মোঃ নুরুন্নবী মেম্বার,কাইতলীর সরদার মনছফ আলী'সহ কমিটির অন্যান্য সদস্যগন, সুশীল সমাজের নেতৃবৃন্দ। 

 

প্রধান অতিথির বক্তব্যে বলেন, হলুদিয়া কাইচতলী যুব সমাজ এর উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করেছে তা সত্যি প্রশংসনীয়,তিনি ছাত্র ও যুবসমাজের সকলকে আরো বেশি বেশি খেলাধুলার আয়োজন করার প্রতি মনোযোগী হতে বলেন। 

 

গেস্ট অব অনার এর বক্তব্যে বলেন, আজকের যুব সমাজের সবচেয়ে বড় অবক্ষয় মাদক,একমাত্র খেলাধুলাই পারে এই সম্ভাবনা ময় যুব সমাজকে  মাদক থেকে দুরে রাখতে।

আসুন আমরা সকলে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলো করার জন্য উৎসাহিত করি, মাদক মুক্ত সমাজ গড়ি।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ