29 November, 2020
শিরোনাম

প্রাথমিকে প্যানেল নিয়োগের দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে হাজারও প্যানেল প্রত্যাশী -২০১৮

 11 Oct, 2020   657 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সংকট নিরসনে প্যানেল পদ্ধতি চালু ও প্যানেলে নিয়োগের দাবীতে আজ ১১ অক্টোবর রবিবার সকাল ৬ টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান নেয় হাজার হাজার প্যানেল প্রত্যাশী। অবস্থান কর্মসূচি পানল করেন সারা দেশ থেকে আগত প্যানেল প্রত্যাশী ২০১৮

প্যানেল প্রত্যাশী মো.সোহাগ বলেন হয় চাকরি নিয়ে ঘরে ফিরবো না হয়ে রাজ পথেই মরে যাব। চাকরি না নিয়ে বাবা-মা এর কাছে আর মুখ দেখাতে  চাইনা।

এই শান্তিপূর্ণ কর্মসূচিতে সুশীল সমাজ, শিক্ষক সংগঠন ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গের সর্মথন কামনা ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতার কামনা করা হয়।

প্যানেল প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল কাদের বলেন দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি চলবে। এবং মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দাবী মেনে না নেওয়া পর্যন্ত আমরা প্রেসক্লাব থেকে সরে যাব না।।

সাধারণ সম্পাদক আবু হাসানের কাছে জানতে চাওয়া হলে  বলেন আমরা এর আগেও শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছিলাম এবার আমরা আমাদের দাবী আদায় করেই ঘরে ফিরব।। সেই কর্মসূচিতে সকল প্যানেল প্রত্যাশীদের অংশগ্রহণের জন্য তিনি আহবান জানান।।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ