05 December, 2020
শিরোনাম

‘হ্যালোউইন ডে’তে স্বামীর সঙ্গে অদ্ভুত সাজে সানি

 03 Nov, 2020   38 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

‘হ্যালোউইন ডে’ ছিল ৩১ অক্টোবর। আর সে কারণেই অদ্ভুত সব সাজে ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে তারকাদের। বাদ গেলেন না বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওন। অদ্ভুত সাজে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ক্যমেরাবন্দী সানি লিওন। ‘হ্যালোউইন লুক’র ছবি পোস্ট করেছেন সানি নিজেই।

ছবিগুলো পোস্ট করে সানি লিখেছেন, শুভ হ্যালোইন! আমি আশা করি, সবাই এ বছর মজা পেয়েছে, আমি এই বছরে সবচেয়ে বেশি ছুটি পেয়েছি।

‘হ্যালোইন’ বা ‘হ্যালোউইন’ শব্দটি এসেছে স্কটিশ ভাষার শব্দ ‘অল হ্যালোজ’ ইভ থেকে। হ্যালোউইন শব্দের অর্থ ‘পবিত্র সন্ধ্যা’। সময়ের সঙ্গে পরিবর্তিত হয়ে ‘হ্যালোজ ইভ’ শব্দটি এক সময় ‘হ্যালোউইন’তে রূপান্তরিত হয়েছে।

কথিত আছে, অক্টোবরের ৩১ তারিখ মৃতের দেবতা নাকি মৃত আত্মাদের পৃথিবীতে আহ্বান জানান। ওইদিন উড়ন্ত ঝাড়ুতে করে হ্যালোউইন ডাইনি সারা উড়ে বেড়ায় আকাশ জুড়ে। কখনো আবার সবুজ খরখরে দেহের ডাইনি বুড়ি কড়া নাড়ে কোনো বাড়ির দরজায়। সেই সব ভূত-প্রেতদের খুশি করতে না পারলে তো বিপদ! আর সে জন্যই এই রাতটিতে পালন করা হয় ‘হ্যালোউইন’ উৎসব।

৩১ অক্টোবর রাতে ভূতের মুখোশ পরে, কিংবা বিভিন্ন রকম সেজে লোকজন হ্যালোইনের দিবস পালন করে থাকেন। সাধারণত ইউরোপ ও আমেরিকাতেই এই দিনটি পালিত হয়।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ