29 November, 2020
শিরোনাম

নিজেকে জয়ী ঘোষণা করলেন ট্রাম্প

 04 Nov, 2020   77 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণার আগেই নিজেকে জয়ী ঘোষণা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তার পরিবার ও লাখ লাখ সমর্থককে ধন্যবাদ জানিয়ে হোয়াইট হাউজের পূর্ব রুম থেকে সমর্থকদের উদ্দেশে দেয়া এক ভাষণে ট্রাম্প এমন দাবি করেন।

ট্রাম্প জানান, সত্যি বলতে কি আমরা নির্বাচনে জিতে গেছি। নির্বাচনে ‘কারচুপি’ হয়েছে বলেও অভিযোগ করেন ট্রাম্প। তবে এর স্বপক্ষে কোনও প্রমাণ উপস্থাপন করেননি তিনি। এটা আমাদের দেশের জন্য লজ্জাজনক। এজন্য তিনি সুপ্রিম কোর্টেও যাবেন বলে ঘোষণা দিয়েছেন।

ট্রাম্প বলেন, আমরা বড় উৎসবের প্রস্তুতি নিচ্ছিলাম। আমরা সব জায়গা জয়ী হচ্ছিলাম। নিজের ভাষণে ফ্লোরিডায় জয়ের কথাও তুলে ধরেন ট্রাম্প। আমরা সেখানে শুধু জয়ীই হইনি অনেক বড় ব্যবধানে জয় পেয়েছি।

এদিকে দোদুল্যমান রাজ্য হিসেবে পরিচিত পেনসিলভানিয়ায়ও এগিয়ে আছেন বলে দাবি করেছেন ট্রাম্প। যদিও ওই রাজ্যে কে জয়ী হবেন, সেটা জানতে আরও অনেকটা সময় অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে ভোটাভুটি অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্রে। ভোটদান শেষে এখন ফলাফল ঘোষণা করা হচ্ছে। তবে এখনও অনেক রাজ্যে ফলাফল ঘোষণা করা হয়নি। এরই মধ্যে নিজেকে জয়ী বলে ঘোষণা করলেন ট্রাম্প।

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ