24 November, 2020
শিরোনাম

বাইডেনকে প্রেসিডেন্ট বলবে না ফক্সনিউজ!

 06 Nov, 2020   52 বার দেখা হয়েছে

 নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট

যুক্তরাষ্ট্রের নির্বাচনের ফল উদ্বেগ, উৎকণ্ঠা ও অনিশ্চিয়তার এখনও অবসান হয়নি। এরইমধ্যে সময়ের সাথে সাথে রাস্তায় বিক্ষোভ-সহিংসতার পাশাপাশি গণমাধ্যমগুলোও সতর্ক পদক্ষেপে সম্প্রচার জারি রেখেছে। তবে ট্রাম্পের খুব ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ফক্সনিউজের উপস্থাপকদের বাইডেনকে ‘নির্বাচিত প্রেসিডেন্ট’ হিসেবে না বলতে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছে সিএনএন।

ট্রাম্প বিদ্বেষী হিসেবে পরিচিত সিএনএন তাদের হাতে প্রাপ্ত দুটি মেম্যুর বরাত দিয়ে বলছে, বাইডেনকে প্রেসিডেন্ট বলার চেয়ে ভোটে এগিয়ে আছেন বলে সম্বোধন করতে বলা হয়েছে। তাছাড়া ট্রাম্পের আইনজীবীদের তৎপরতা বেশি করে প্রচার করতে বলা হয়েছে বলেও জানানো হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এভাবে সম্প্রচার করতে বলা হয় একটি মেম্যুতে।

তবে ফক্সনিউজের পক্ষ থেকে এ বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। অ্যারিজোনা রাজ্যে বাইডেনের জয়ের সম্ভবনা প্রচার করায় ফক্সের ওপর ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখায় ট্রাম্প শিবির। তার পরেই এমন নির্দেশনা দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ রাজ্যে বাইডেনের জয়ের সম্ভবনা প্রচার করায় চ্যালেলটির ওপর ফোন করে চাপ প্রয়োগ করেন ট্রাম্পের উপদেষ্টা।

এমনকি চ্যানেলটির মালিককেও ফোন করেন ট্রাম্পের জামাতা ও উপদেষ্টা জেরার্ড কুশনার। তবে ফক্সনিউজ ডেস্ক থেকে এ বিষয়ে তাদের সিদ্ধান্ত পরিবর্তন করা হবে না বলে সাফ জানিয়ে দেয়া হয়।

 

সম্পর্কিত খবর
সব খবর
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | বাংলা৫২নিউজ.কম
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি এবং অপরাধ