Saturday , 4 May 2024
শিরোনাম

দৌলতপুরে ৪৭ বিজিবি’র বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার দুপুর ৩টার সময় কুষ্টিয়া সেক্টরের ৪৭ বিজিবি ব্যাটালিয়ন এর উদ্যোগে দৌলতপুরের প্রাগপুর এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনের সঙ্গে ঔষধ বিতরণ ও বিলগাতুয়া গ্রামে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনের এর শুভ উদ্বোধন করেন,৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক।

প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সেবা নিতে আসা ১০০ জন অসহায় হত দরিদ্র মানুষের মাঝে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করে কুষ্টিয়া সেক্টরের ৪৭ বিজিবি ব্যাটালিয়ন।

পরে সীমান্তবর্তী লাগোয়া এলাকা বিলগাতুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হক উপস্থিত হয়ে ১০০ টি অসহায় পরিবার মধ্যে তেল, চিনি, ডাল, আটা, সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে।

বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইনে সেবা ও খাদ্য সামগ্রী নিতে আসা অসহায় হতদরিদ্র মানুষের চোখে-মুখে ফুটে ওঠে আনন্দের ঝলক।

এ সময় ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল আরিফুল হকের সাথে আরো উপস্থিত ছিলেন , পিএসসি মেডিকেল অফিসার মেজর আরেফিন সালেহিন- ও সহকারী (এডি) জিয়াউর রহমান।

বিনামূল্যে মেডিকেল ক্যাম্পেইন ও খাদ্য সামগ্রী বিতরণ শেষে লে: কর্নেল আরিফুল হক, জানান বিজিবি অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে থাকে, যা অতীতেও ছিল এবং ভবিষ্যতে ও অব্যাহত থাকবে। সীমান্ত সুরক্ষায় আপদকালিন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্যও সকলের প্রতি আহবান জানান তিনি।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x