Monday , 13 May 2024
শিরোনাম

মুজিববর্ষে কুষ্টিয়ায় তৃতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০৪ টি পরিবার পাচ্ছে ঘর

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ মুজিব বর্ষ উপলক্ষে এবারের ঈদে কুষ্টিয়ায় তৃতীয় ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০৪ টি পরিবার পাচ্ছেন জমি ও ঘর।  সোমবার (২৫ এপ্রিল) সকালে কুষ্টিয়া জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম এক প্রেস কনফারেন্স এর মাধ্যমে স্থানীয় গণমাধ্যম ব্যক্তিত্ব গণ্যমান্য ব্যক্তিদের মাঝে এ কথা জানান।
প্রেস ব্রিফিং এ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে তিনি বলেন, মুজিব শতবর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নকল্পে আশ্রয়ণ-২ প্রকল্পের মাধ্যমে ইতোমধ্যে কুষ্টিয়া জেলায় ১ম ও ২য় পর্যায়ে মোট ৫৫৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২(দুই) শতক জমিসহ ঘর হস্থান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী ২৬ এপ্রিল বেলা ১১ টায় কুষ্টিয়ার ৬টি উপজেলায় মোট ২০৪টি গৃহসহ সমগ্র দেশে ৩২,৯০৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের অনুকূলে গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসকের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী পুলিশ সুপার রাজনৈতিক ব্যক্তি সহ বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

৩ লাখ ফিলিস্তিনি রাফা ছেড়ে পালিয়েছেন: জাতিসংঘ

ফিলিস্তিনের গাজার দক্ষিণাঞ্চলীয় রাফাহ শহরে হামলা শুরু করেছে ইসরায়েল। ফলে শহরটি ছেড়ে ইতিমধ্যেই পালিয়ে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x