Saturday , 18 May 2024
শিরোনাম

রাণীশংকৈল আ’লীগের ১৫ আগষ্ট পালনে র‍্যালি ও আলোচনা সভা  

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।।  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে সোমবার ১৫ আগস্ট জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়।
এ উপলক্ষে এদিন সকাল ১০টায় আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা বঙ্গবন্ধুর  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ১ মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করেন।  পরে বিকেলে উপজেলা আ”লীগ,যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ ,ছাত্রলীগ,কৃষক লীগ, মহিলা আ”লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন আ”লীগ অফিস থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে। র ্যালি  শেষে চৌরাস্তা মোড়ে আ”লীগ সভাপতি সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ”লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, আ”লীগ সহ-সভাপতি জবাইদুর রহমান ও মুক্তার আলম, সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ,আ”লীগ সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, আ”লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন বিপ্লব,  পৌর আ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম ,যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, সেচ্ছাসেবকলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা আ”লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, আ’লীগ নেতা আব্দল মোমিন প্রমুখ।
সঞ্চালনা করেন আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক। বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শের উপর বিস্তারিত আলোকপাত করেন।
এইসাথে তারা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রীশেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নেয়ার আহবান জানান।

Check Also

৩য় শ্রেণির দুই শিশুকে হাত, মুখ বেঁধে পাশ/বিক নির্যা/তন

লালমনিরহাটে দুই শিশুকে পি/টি/য়ে হাসপাতালে পাঠালেন বখাটে সাগর ভ্যান্ডার আমি আপনার পা/য়/খা/না খাব, আমি চুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x