Saturday , 4 May 2024
শিরোনাম

লক্ষ্মীপুরে সাবেক পৌর মেয়রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

 

জেলা প্রতিনিধি,লক্ষ্মীপুর:
রবিন হোসেন তাসকিন

লক্ষ্মীপুর (সদর) পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৮মার্চ) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ শোক-বার্তা পাঠান।
পাঠানো শোক-বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুম আবু তাহের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উল্লেখ ছিলো।

এর-আগে দুপুর পৌনে ২টার দিকে বর্ষীয়ান রাজনীতিবিদ আবু তাহের তাঁর শহরের বাসভবনে শেষনিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।

আওয়ামী লীগের বর্ষীয়ান এ রাজনীতিবিদ নেতার মৃত্যুতে শোক-প্রকাশ জানিয়েছে লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

আগামীকাল (১৯ মার্চ) সকাল ১১টার আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম আবু তাহেরের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। বিষয়টি নিশ্চিত করছেন তার মেজ ছেলে ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু।

জানাজায় উপস্থিত থাকার কথা রয়েছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ (এমপি), সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

Check Also

মেধাবী শিশুদেরকে পুরষ্কৃত করেছে বিডি চাইল্ড ট্যালেন্ট

৭৬ জন প্রতিভাবান শিশুশিল্পীকে পুরষ্কার প্রদান করেছে সামাজিক সংগঠন বিডি চাইল্ড ট্যালেন্ট। শনিবার বিকেলে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x