Wednesday , 19 June 2024
শিরোনাম

অনলাইনে বিজ্ঞাপন দিয়ে ‘যৌন উত্তেজক’ চা-কফি বিক্রি, গ্রেপ্তার ৪

ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে ‘যৌন উত্তেজক’ ভেজাল কফি ও চা বিক্রি করা চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলেন- মো.রাতুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম ওরফে রায়হান, মো. আরাফাত হোসেন সাব্বির ও মো.আল-আমিন ইসলাম।

সোমবার হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে ডিবি উত্তরা বিভাগ।

মঙ্গলবার দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, হাজারীবাগ এলাকার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভেজাল কফি, চা বিক্রি ও সরবরাহকারী একটি চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ৯০০ প্যাকেট ভেজাল কফি, ২০ কেজি ভেজাল কফির গুঁড়া, ২০ কেজি ভেজাল চায়ের গুঁড়া, ১টি ল্যাপটপ ও বিপুল পরিমাণ স্টিকার জব্দ করা হয়েছে।

চক্রটির অপরাধের কৌশল সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা হারুন বলেন, গ্রেপ্তারকৃতরা কফি ও চায়ের মধ্যে যৌন উত্তেজক ট্যাবলেটের গুঁড়া মিশিয়ে প্যাকেটজাত করে। এরপর কোরিয়ান প্রোডাক্ট হিসেবে বিভিন্ন ধরনের স্টিকার লাগিয়ে বিক্রি করে।

তিনি আরও বলেন, ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে অনলাইনে অর্ডার নিয়ে পাঠাও সার্ভিসের মাধ্যমে এসব ভেজাল কফি সরবরাহ করতো চক্রটি। তারা কোরিয়ান জিনসেং কফি/চা নামে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এসব কফি ও চা পান করে মানুষ রোগাক্রান্ত হচ্ছে।

গ্রেপ্তারকৃতদের হাজারীবাগ থানায় দায়ের করা মামলায় আদালতে পাঠানো হয়েছে।

Check Also

পুলিশ বক্সে আগুন দিলেন অটোরিকশাচালকরা

অটোরিকশা চলাচল বন্ধ করার প্রতিবাদে এবার রাজধানীর মিরপুরের কালশীতে ট্রাফিক পুলিশের বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x