Monday , 17 June 2024
শিরোনাম

অন্ধত্ব নিরাময়ের লক্ষ্যে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্পেন অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধি:০৭.০৮.২৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে অন্ধত্ব নিরাময়ের লক্ষ্যে বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী ফাইট আন্টিল লাইট (ফুল)যুব সংস্থার আয়োজনে ও সাইট সেভারস্ এর সহোযোগীতায় বিনামূল্যে চক্ষু সেবা উদ্বোধন করেন ফুলবাড়ী উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, এ সময় ফাইট আন্টিল লাইট যুব সংস্থার পরিচালক আব্দুল কাদের সহ আরো অনেক উপস্থিত ছিলেন। এডুকেয়ার স্কুল এন্ড কলেজ চত্বরে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্পেইনে ওষুধ ও চশমা সহ উপজেলার দুই শতাধিক অসহায় দুঃস্থ মানুষ সেবা গ্রহণ করে।

 

বিনামূল্যে চক্ষু সেবা পেয়ে মরিয়ম বেগম,আলেয়া বেগম ও জহুর আলী জানান, এখানে আমাদের মত গরিব অসহায় মানুষদের বিনামূল্যে চক্ষু সেবা দেয়া হচ্ছে এটি পেয়ে আমরা খুবই উপকৃত আনন্দিত আমরা কর্তৃপক্ষ কে অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 

ফাইট আন্টিল লাইট (ফুল)যুব সংস্থার পরিচালক আব্দুল কাদের জানান, আমরা সব সময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করার চেষ্টা করি তারই ধারাবাহিকতায় আজকে আমাদের এই বিনামূল্যে চক্ষু সেবা ক্যাম্পেইন, আজ দুই শতাধিকের বেশি লোক চিকিৎসা সেবা নিয়েছে আমাদের এই কার্যক্রম ভবিষ্যতে অব্যাহত থাকবে।

Check Also

মানিকগঞ্জে গরুর শিংয়ের আঘাতে একজনের মৃত্যু

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে গরুর শিং এর আঘাতে জীবন খাঁন নামের এক ব্যক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x