Sunday , 14 April 2024
শিরোনাম

অভিনয় ছেড়ে ধর্ম-কর্মে মনোযোগী চিত্রনায়িকা পপি

এক সময়ের ঢাকাই সিনেমার নিয়মিত নায়িকা পুষ্পিতা পপি। ২০১৯ সালে হঠাৎ করেই চলচ্চিত্র ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপর আর অভিনয়ে দেখা যায়নি তাকে। মূলত ধর্মের কারণেই অভিনয় ছেড়েছিলেন তিনি। স্বামীর সঙ্গে পাড়ি জমিয়েছেন ইউরোপের দেশ ফ্রান্সে। সামাজিকমাধ্যম থেকেও সরিয়ে ফেলেছেন আগের সব ছবি।

সম্প্রতি এ প্রসঙ্গে এই নায়িকা জানান, ‘ইসলামের পথে সঠিকভাবে চলার জন্য সিনেমা ছেড়ে দিয়েছি। আমি বাকি জীবন ইসলামি আদর্শে কাটাব। আর কখনোই আমাকে পর্দায় দেখা যাবে না। এখানে স্বামী সংসার নিয়ে আছি। ভবিষ্যতে আল্লাহপাক যা করবেন, যেভাবে চালাবেন সেভাবেই চলব। সবার কাছে দোয়া চাই।’

জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। কিন্তু নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমার মাধ্যমে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে।

‘পাঙ্কু জামাই’ সিনেমায় অভিনয় করে পুষ্পিতা পপি আলোচনায় আসেন। এতে তিনি শাকিব খানের প্রথম প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন।

এ ছাড়াও ‘কখনও ভুলে যেও না’, ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’ সিনেমাতেও অভিনয় করেন তিনি। পুষ্পিতা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’। এটি ২০১৯ সালে মুক্তি পায়।

Check Also

বুয়েটে ছাত্ররাজনীতি নিয়ে মুখ খুললেন সাবেক শিক্ষার্থী অপি করিম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ছাত্ররাজনীতির পক্ষে-বিপক্ষ নিয়ে অশান্ত হয়ে উঠেছে। প্রতিষ্ঠানটির বর্তমান ও সাবেক শিক্ষার্থীরাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x