Thursday , 18 April 2024
শিরোনাম

আগামীতে “বিজয়ী” বিজয়ের বেসে এগিয়ে যাবে- ডা. দীপু মনি

ফরিদুল আলম রুপন, চাঁদপুর প্রতিনিধি।। চাঁদপুরে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি’র নতুন বাজার বাসভবনে বিজয়ী নারী উন্নয়ন সংস্থা কর্তৃক গন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১লা মার্চ (শুক্রবার ) “বিজয়ী” নারী উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত গন সংবর্ধনায় ভূষিত হয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী- ডা. দীপু মনি এমপি।

এসময়, প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, মহান স্বাধীনতা দিবসের মাসে সকল শহীদ ও জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানান। তিনি বলেন, বিজয়ী একটি সামাজিক সংগঠন, নিজ উদ্যোগে তানিয়া নারী উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন। তবে এই সংগঠনের কোনো অনুষ্ঠান করতে গেলে যদি হল রুমের দরকার পড়ে, আপনারা আমার বাসার হল রুমটি ব্যাবহার করতে পারেন।

তিনি আরো বলেন, তিনি বিজয়ীর পাশে আছেন, তানিয়া ইশতিয়াক এর পাশে থাকবেন। মেয়েরা আজ অনেকদূর এগিয়ে গেছে। ডিজিটাল যুগে এসে কেউ আজ ঘরে বসে নেই। যার যার জায়গা থেকে ভালো কিছু করতে হবে। সমাজকে বদলাতে হলে, মেয়েদেরকে আরো এগিয়ে আসতে হবে এবং বিশেষ ভূমিকা রাখতে হবে। পরিশেষে তিনি বলেন, বিজয়ী সংগঠনটি বিজয়ের বেসে এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যাক্ত করেন তিনি।

অনুষ্ঠানটি বিজয়ীর ফাউন্ডার তানিয়া ঈশতিয়াক খানের সভাপতিত্বে ও গ্রীন বাংলা নিউজের সম্পদক ও প্রকাশক বিজয়ী’র স্বপ্নদ্রষ্টা আশিক খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সমাজকল্যাণ মন্ত্রী- ডা. দীপু মনি এমপি, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক- আলহাজ্ব মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, এডভোকেট রনজিত রায় চৌধুরী-(পিপি)চাঁদপুর জেলা জজ কোট, চাঁদপুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক- এডভোকেট বদরুল আলম চৌধুরী,

বিডি কারেন্ট নিউজের সম্পাদক ও চাঁদপুর জেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক ডা. শেখ মহসীন, বিজয়ী সংগঠনের অন্যান্য সকল নারী সদস্যরা উপস্থিত ছিলেন এসময়।

পরে বিজয়ী’র পক্ষ হতে কেক কাটেন সমাজকল্যাণ মন্ত্রী- ডা. দীপু মনি এবং ফুল ও ফুলের গাছ দিয়ে বরণ করা হয় সমাজকল্যাণ মন্ত্রী কে।

Check Also

রিয়াদে জয়নাল আবেদীন ফারুক

মধ্যপ্রাচ্য ইনচার্জ।। মক্কায় পবিএ ওমরাহ শেষে ও মদীনায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা জিয়ারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x