Monday , 17 June 2024
শিরোনাম

আগামী দিনের যেকোন মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ পুলিশ

রংপুর ব্যুরোঃ আগামী দিনের যেকোন মোকাবেলায় প্রস্তুত বাংলাদেশ পুলিশ। দেশে আইন শৃংখলা পরিস্থিতি অবনতি করার জন্য যদি কোন কার্যক্রম হয় তাহলে তা কঠোর ভাবে মোকাবেলা করার কথা জানালেন, পুলিশ প্রধান চৌধুরী আবদুল্লাহ আল মামুন ।

 

আজ সোমবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী ও আলোচনায় সভায় অংশ নিয়ে সাংবাদিকদেও এসব কথা বলেন তিনি।

 

এসময় পুলিশ প্রধান আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে জঙ্গীবাদ যেন মাথাচড়া দিতে না পারে সেজন্য কাজ করছে পুলিশ। জঙ্গীবাদের বিষয়ে কোন তথ্য পাওয়া গেলে দ্রুত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

আগামী নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশন যে নির্দেশনা দিবে সেই মোতাবেক অনুযায়ী কাজ করতে প্রস্তুত আছে বলেও জানান তিনি।

 

এর আগে সকালে পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে বেলুন ও পায়রা উড়িয়ে র‌্যালীতে অংশ নেন পুলিশ প্রধান। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শিল্পকলা একাডেমি হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

 

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, মনিরুজ্জামান বিপিএমবার পিপিএমবার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, রংপুরের বিভাগীয় কমিশনার, হাবিবুর রহমান,পুলিশের রেঞ্জ ডিআইজি, আব্দুল বাতেন বিপিএম পিপিএম। জেলা প্রশাসক, মোবাশ্বের হাসান, র‌্যাব ১৩ কমান্ডার, আরাফাত ইসলাম এনডি পুলিশ সুপারসহ কমিউনিটি পুলিশ, বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।

Check Also

মানিকগঞ্জে গরুর শিংয়ের আঘাতে একজনের মৃত্যু

ফারজানা খান লিয়া, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে গরুর শিং এর আঘাতে জীবন খাঁন নামের এক ব্যক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x