Thursday , 18 April 2024
শিরোনাম

আপনারা কাউসারকে যদি মেয়র নির্বাচিত করেন, তাহলে আমরা আপনাদের জন্যই কাজ করব- ইতি

আবুল হাসনাত সজিব।। কুমিল্লা সিটি করপোরেশন উপনির্বাচনের ভোটের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থীদের প্রচার প্রচারনা। নানা প্রতিশ্রুতিতে চলছে জনগণের কাছে নিজেদেরকে যোগ্য প্রার্থী হিসেবে তুলে ধরার আপ্রাণ চেষ্টা। তারই অংশ হিসেবে গতকাল ২৪ নং ওয়ার্ডের গন্ধমতি এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালান ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী, কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সার। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিজামুদ্দিন কাউসারের সহধর্মিনী শামীমা রহমান ইতি,

২৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন, ২৪ নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক আব্দুল মতিন সহ ২৪ নং ওয়ার্ড বিএনপি এবং মহানগর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় তিনি স্থানীয় বাসিন্দাদের উদ্দ্যেশ্যে বক্তব্য রাখেন।

বক্তব্যে তিনি বলেন- আমি যদি বিজয়ী হতে পারি আমাকে যদি বিজয়ী করেন আপনারা তাহলে এ কোটবাড়ি থেকে কুমিল্লার যে দূরত্ব বৈষম্যটা দেখানো হয়েছে এতদিন সেটা আর থাকবে না। সিটি কর্পোরেশনের সেবাটা আপনাদের জন্য সহজ থেকে সহজতর হয়ে যাবে।

উক্ত অনুষ্ঠানে প্রার্থীর সহধর্মিনী শামীমা রহমান ইতি তার বক্তব্যে বলেন- ওকে আপনাদের জন্য বিলিয়ে দিলাম। আপনারা কাউসারকে যদি মেয়র নির্বাচিত করেন, তাহলে আমরা আপনাদের জন্যই কাজ করব। সব সময় আপনাদের পাশে থাকবো বলে কথা দিয়ে যাচ্ছি।

ভোটের দিন যত ঘনিয়ে আসছে ভোটারদের মধ্যে ততই উৎসাহ উদ্দীপনা বেড়ে উঠেছে। সকল নাগরিকের একটাই চাওয়া সুষ্ঠুভাবে ভোট গ্রহন সফল হওয়া।

কুমিল্লার নগরীর ভোটারা প্রশ্নের জবাবে বলেন- যত দিন যাচ্ছে ততই কায়সার যোগ্য থেকে যোগ্যতার হয়ে উঠছে। তারপরেও দেখা যাক ০৯ তারিখ কি হয়। তবে কায়সারের মাঠ সবার তুলনায় অনেক ভালো।

Check Also

রিয়াদে জয়নাল আবেদীন ফারুক

মধ্যপ্রাচ্য ইনচার্জ।। মক্কায় পবিএ ওমরাহ শেষে ও মদীনায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর রওজা জিয়ারত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x