কাজী মোঃআশিকুর রহমান
আশুলিয়া প্রতিনিধিঃ

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল ইসলাম। এরআগে, রোববার দিবাগত রাত ৩ টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর ১০ তলা এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব। পরে সোমবার সকালে র‌্যাবের কর্মকর্তা মোঃ বজলুর রশিদ বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

আটককৃতরা হলো- পটুয়াখালীর বাউফল উপজেলার ঝিলনা গ্রামের মৃত আব্দুস সালাম শিকদারের ছেলে জামাল শিকদার (৪২) এবং ময়মনসিংহের ভালুকা থানাধীন পালগাঁও গ্রামের সামসুল হকের ছেলে ফজলুল হক (৩৬)।

মামলা সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত ৩ টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর ১০তলা রোড এলাকায় কয়েকজন ব্যক্তি বাংলাদেশ সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থা ডিজিএফআইয়ের পরিচয় প্রদান করে প্রতারণার চেষ্টা করলে বিষয়টি স্থানীদের কাছে সন্দেহ হয়। পরে মোঠোফোনে বিষয়টি র‌্যাবকে অবহিত করা হলে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌছে তাদের কাছে গোয়েন্দা সংস্থার আইডি কার্ড দেখাতে বললে তারা ব্যর্থ হয়। জিজ্ঞেসাবাদের একপর্যায়ে তারা প্রতারক প্রমাণিত হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি জব্দ করা হয়। পরে সকালে র‌্যাব বাদী হয়ে মামলা দিয়ে তাদের থানায় হস্তান্তর করেন।

আশুলিয়া থানার এসআই নুরুল ইসলাম বলেন, সকালে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x