হাজী মোঃ সিদ্দিকুর রহমান জেলা প্রতিনিধি বরগুনা।

ইউক্রেন রাশিয়া যুদ্ধে নিহত বেতাগী বরগুনার হাদিসুর রহমান এর বাড়িতে শোকাহত পরিবারের সাথে সমবেদনায় উপস্থিত হয়েছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগ নেত্রী ও মানবাধিকার কর্মী বৃন্দ।
রাশিয়া-ইউক্রেন যুদ্ধে মর্মান্তিক নিহত হাদিসুর রহমান (মেরিন ইঞ্জিনিয়ার) এর মরদেহ তার নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।
সেখানে উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এলাকার সুশীল সমাজের মান্যগণ্য ব্যক্তিবর্গ।
১৪,০৩,২০২২ তারিখ জানাযার পর পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। শোকাহত পরিবারকে সমবেদনা জানানোর জন্য পটুয়াখালী জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা বরগুনা জেলা কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জনাব মেহেরুন্নেসা সুমি, বরগুনা জেলা মহিলা শ্রমিক লীগের সভানেত্রী ও চান্দুখালি কদভানু মেমোরিয়াল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাম্মাৎ শামিমা নাসরিন রিনা ও বরগুনা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব ফারহানা আলম মিতা, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার বরগুনা জেলা কমিটির সভাপতি ইত্তিজা হাসান মনির উপস্থিত হন, পরিবারের প্রতি সমবেদনা জানান।
হাদিসুর রহমানের পরিবারের বাবা-মা তিন ভাই বোন ও আত্মীয় স্বজন উপস্থিত হয় হাদিসুর রহমানের স্মৃতি বর্ণনা করেন, এতে কান্নায় ভেঙ্গে পড়েন হাদিসুর এর মা ও ভাই বোনেরা।
এ বিষয়ে হাদিসুর রহমান এর মা বলেন, আমার সংসারের একমাত্র উপার্জনক্ষম ছেলেটি যুদ্ধে মারা গিয়েছে অন্য দুটি ছেলে কোথায় কার কাছে যাবে তাদের একটি চাকরির ব্যবস্থা মাননীয় প্রধানমন্ত্রী করে দিলে আমরা চির কৃতজ্ঞ থাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x