Tuesday , 25 June 2024
শিরোনাম

ইতালিতে যায়যায়দিনের ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল, ব্যুরো চীফ ইউরোপ..

ইতালির ঐতিহাসিক ও বিশ্ব ঐতিহ্য ভেনিস মহানগরীর মেস্তে শহরে সকলের সুপরিচিত সান জুলিয়ানো পার্কে “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম ইতালি” এর আয়োজনে সার্বিক সহযোগিতা ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি ছোট পরিসরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর আহবায়ক ও যায়যায়দিন পত্রিকার ইতালি প্রতিনিধি এবং এশিয়ান টেলিভিশন ইউরোপ ইতালি ব্যুরো চীফ, বাংলা ৫২ নিউজ টিভি ইউরোপ বুরো চীফ, ইন্টারন্যাশনাল পুলিশ এসোসিয়েশন সদস্য (আইপি) সিনিয়র সাংবাদিক মোহাম্মদ মেসবাহ উদ্দিন আলালের সভাপতিত্বে দৈনিক বাংলাদেশের আলো পএিকার ইতালি প্রতিনিধি আনোয়ার ইসলাম ভূইয়া রুমি এর পরিচালনা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শিরিন উদ্দিন,
নিউজ ২১ বাংলা টিভি ইতালি বুড়ো
মোহাম্মদ কোকন মিয়া বাংলা ৫২ নিউজ টিভি ভেনিস প্রতিনিধি , পাপিয়া বড়ুয়া সিএনএন বাংলাদশে টিভি ভেনিস প্রতিনিধি, নৃত্য শিল্পী অর্পিতা বড়ুয়া।

আরও উপস্থিত ছিলেন সামাজিক ব্যক্তিত্ব সুকান্তা বুড়ুয়া , লাকী বড়ুয়া,
সালাম রানা লিসা আক্তার , প্রণতোষ বড়ুয়া, আশিষ বড়ুয়া প্রমুখ।

সভাপতির তাঁর বক্তব্যে মহান সাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ ও উন্নত বাংলাদেশ বিনির্মানে সংবাদপত্র ও সাংবাদিকদের বিভিন্ন গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন।

পরিশেষে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর একটি কেক কাটা হয় ও বিকালের নাস্তার মাধ্যমে পরিশেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Check Also

জাতির পিতা একজন মিতব্যয়ী মানুষ ছিলেন: ড. কলিমউল্লাহ

২৪ ই জুন, ২০২৪, সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯৫৪ তম পর্ব অনুষ্ঠিত হয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x