Saturday , 2 March 2024
শিরোনাম

ইতালি ভেনিস অত্যন্ত জাঁকজমকভাবে বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক, সামাজিক প্রায় সাত /আট শতাধিকের ওপরে মেজবানি অনুষ্ঠিত..

মোহাম্মদ মেসবাহউদ্দিন আলাল ইউরোপ ব্যুরেো চীফ…
ইতালি ভেনিস মেস্তে শহর সেন্টার নিকটবর্ত্তী ঢাকায় বিরানি হাউস রেস্টুরেন্টে এই বিবাহোত্তর অনুষ্ঠানটি অত্যন্ত জাঁকজমকভাবে সম্পন্ন হয়েছে।
ভেনিস বাংলাদেশ কমিউনিটির রাজনৈতিক, সামাজিক প্রায় সাত /অাট শতাধিকের ওপরে অতিথি উপস্থিত ছিলেন।
বর মিহিদি হাসান দপ্তরী
এর পিতা আমাদের ইতালি শরীয়পুর নড়িয়া সন্তান বিশিষ্ট ব্যবসায়ী বাবুল হোসেন দপ্তরী বাংলাদেশ কমিউনিটির দীর্ঘ ৩৪ বছর যাবত ইতালি বসবাস করে আসছেন।
বাংলাদেশের শরীয়তপুরের নড়িয়া উপজেলা তাদের পৈতৃক বাড়ি।
বরের পিতার ব্যবসা প্রতিষ্ঠানের সাথে বর্তমানে
প্রবাসী বাংলাদেশি কর্মরত আছেন।
কন্যা মিয়া নির্জনা এর পিতা ইতালি ভেনিস আমাদের বাংলাদেশ কমিউনিটির বিশেষ করে ইতালি ভেনিস প্রায় সকলেরই পরিচিত।তাদের বাংলাদেশে পৈতৃক বাড়ি বাংলাদেশের শরীয়তপুর জেলায়, নড়িয়া উপজেলা পৌরসভা ৩ ওয়ার্ডের ঢালীপাড়া কৃতি সন্তান বর্তমানে ভেনিস শাখা বিএনপির সহ-সভাপতি, ভেনিস নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি ২৪ বছর যাবত বসবাস ভেনিসে
মিয়া সাইফুল ইসলাম ভুট্টো মৃধা।
ভেনিসে ২৪ বছর যাবত বসবাসর তার দুই ছেলে এক মেয়ে নিয়ে নিজ মালিকানাধীন বাড়ীতে বসবাস করেন বর্তমানে কর্মরত আছেন।
বর ও কনের পিতা ইতালি বাংলাদেশ কমিউনিটির আমন্ত্রিত অতিথিদের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সাফল্য মন্ডিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আমন্ত্রিত অতিথিদের উপস্থিত ছিলেন নির্বাচিত সাবেক বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ভেনিস এর সভাপতি ও ভেনিস শাখা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল , ভেনিস শাখা আওয়ামী লীগের আহবায়ক প্রধান বিল্লাহ হোসেন ঢালী, ভেনিস বাংলা স্কুলের সভাপতি কামরুল সরোয়ার, বাংলাদেশ এসোসিয়েশন ভেনিস এর সিনিয়র সহ-সভাপতি আক্তার বেপারি, বিশিষ্ট ব্যবসায়ী ইতালি রোম থেকে আগত আজম খান, পটল সিকদার, সুলতান রব দফতরী,নান্নু মিয়া, সিপ্বলু দফতরী,আবদুল খান,শাহাআলম প্রধান, মিয়া মহি উদ্দিন, খলিল মৃধা, কাসেম চৌকিদার।
আরো উপস্থিত ছিলেন ভেনিস নাগরিক কমিটির সভাপতি কাসেম সিকদার, মজিবুর রহমান, উজ্জ্বল খলিফ,
বৃহত্তর কুমিল্লা জেলা সমিতি ভেনিস এর সভাপতি নজরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী শাহাদাত হোসেন, বিএনপির ১ নং যুগ্ম সম্পাদক এরফান মাষ্টার, সহ রাজনৈতিক সামাজিক ও ভিন্ন সংগঠনের নেতৃবৃন্দগণ।
পরিশেষে কন্যাকে বিদায়ের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি।

Check Also

ডেন্টাল হাইজিন প্রোগ্রামে যাওয়ার উপকারিতা: আটলান্টা থেকে একজন আসন্ন ডেন্টাল হাইজিনিস্ট এর অভিজ্ঞান

এক উন্নত ও আঞ্চলিক স্বাস্থ্যসেবা প্রদানের উদ্দেশ্যে, মার্কিন যুক্তরাষ্ট্রে ডেন্টাল হাইজিন প্রোগ্রামে দক্ষতা অর্জনের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x