উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে বিএনপি , জামাতের দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন।
যুবলীগের সাধারণ সম্পাদক,নিখিল
——————————————

আগামী ০১ ফেব্রুয়ারি ২০২৩ ইং জাতীয় সংসদ উপ-নির্বাচনে বগুড়া সদর -০৬ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী রাগেবুল আহসান রিপু-কে বিজয়ী করার লক্ষ্যে ২০ ই জানুয়ারী শুক্রবার , নির্বাচনী পথসভা ও জনসংযোগে প্রধান অতিথি , বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল,
যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল বলেন প্রধানমন্ত্রী সমাজের অস্বচ্ছল মানুষদের সবসময় খোঁজ রাখেন , তিনি ভূমিহীনদের মাঝে ভূমি সহ ঘর দিচ্ছেন ।


নিখিল বলেন দেশের ১৮ কোটি মানুষ রাতের বেলা নিশ্চিন্তে ঘুমাতে পারেন শুধু একজন মানুষ দায়িত্ব নিয়ে জেগে থাকেন বলেই , আর তিনিই হলেন বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা , আপনাদের প্রিয় মানুষ মাননীয় প্রধানমন্ত্রী অনেক আশা ভরসা করে , একজন সৎ , আদর্শবান , রাগেবুল আহসান রিপু ভাইকে আপনাদের সেবক হিসেবে পাঠিয়েছেন ।
মাইনুল হোসেন খান নিখিল বলেন , সততাই শক্তি মানবতায় মুক্তি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উক্তি-কে বুকে ধারন করে মানবতার সেবায় সকলকে এগিয়ে আসতে হবে ।
সৎ লোকের শক্তি থাকে পাহাড় সমান , আর একজন অসৎ লোকের সবসময় একটি অজানা ভয় কাজ করে । মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা একজন সৎ মানুষ , তিনি দিবারাত্রি পরিশ্রম করে দেশকে উন্নয়নের শীর্ষে পৌছিয়েছেন , অন্যদিকে বঙ্গবন্ধুর খুনি জিয়ার অনুসারি বিএনপি , মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি জামায়াত আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে , মুক্তিযুদ্ধের সময়ে কারা আমাদের মা বোনদের পাকিস্তানী হানাদারদের হাতে তুলে দিয়েছিল আপনাদের তা -চিহ্নিত করতে হবে ।
বিএনপি , জামায়াত সাধারণ মানুষের ভালো চায় না , তারা মানবতার শত্রু , জনগনের শত্রু । তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের দাঁতভাঙ্গা জবাব দিবে জনগন । তিনি আগামী ০১ ফেব্রুয়ারি জাতীয় সংসদ উপ -নির্বাচনে বগুড়া -০৬ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু-কে বিজয়ী করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার আহ্বান জানান ।
বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে , সাধারণ সম্পাদক , আমিনুল ইসলাম ডাবলুর , সঞ্চালনায় , বগুড়া -০৬ সদর আসনের চেলোপাড়া , কলোনীবাজার , খান্দার মোড়, সাত মাথা মুজিব মঞ্চ।
জেলা আওয়ামী লীগ অফিস বগুড়ায় , জেলা যুবলীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এবং বিভিন্ন পথসভা ও জনসংযোগে অংশ গ্রহন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন -সাধারণ সম্পাদক , বিশ্বাস মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক, ডা. হেলাল উদ্দিন , সহ -সম্পাদক , রাজু আহম্মেদ ,
কার্যনির্বাহী সদস্য , ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল , মোবাশ্বের হোসেন স্বরাজ , আবু হাসান সিদ্দিকী মিলন , যুবলীগ কেন্দ্রীয় সদস্য, মোঃ আতিকুর রহমান , ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ -সভাপতি হাজী জলিলুর রহমান , সাংগঠনিক সম্পাদক , হাজী খায়রুল উদ্দিন আহম্মেদ সহ স্হানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x