Tuesday , 23 April 2024
শিরোনাম

ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানো হবে : কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে লাল কার্ড দেখানো হবে বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেল বসুরহাট পৌরসভা হলরুমে তার অনুসারী নেতাকর্মীদের সাথে ইউপি নির্বাচন পরবর্তী এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

কাদের মির্জা সপ্তম ধাপে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত (ইউপি) নির্বাচন নিয়ে প্রশ্ন তুলে বলেন, ওবায়দুল কাদের কোম্পানীগঞ্জের ভোটারদের লাল কার্ড দেখিয়েছেন। আপনাকে লাল কার্ড দেখানো হবে। আপনি স্বরণ রাখবেন ওবায়দুল কাদের সাহেব। আপনি আপনার স্ত্রীর কথায় কোম্পানীগঞ্জের এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছেন। এ সময় মির্জা কাদের প্রধানমন্ত্রীর সাথে কথা বলে পরবর্তী সিন্ধান্ত নিবেন বলেও মন্তব্য করেন।

তিনি আরো বলেন, কোম্পানীগঞ্জে প্রতীক বিহীন ইউপি নির্বাচন হয়েছে। এটাও একটা চক্রান্ত। ওবায়দুল কাদের সাহেব মূলত তার ভাগনেদের জিতানোর জন্য এ প্রদক্ষেপ নিয়েছেন।

কাদের মির্জা বলেন, চরফকিরা ইউনিয়নে আগের দিন রাতে ভোট নিয়ে নেওয়া হয়েছে। পরের দিন এটা ছিল আইওয়াশ। আগের দিন রাতে প্রশাসন কিভাবে ভোট নেয় আমি দেখছি। ওবায়দুল কাদেরের রাতের ভোট এভাবে নিছেনা, আমি দেখছিনা।

তিনি তার ভাগনে রিমনকে ইঙ্গিত করে অভিযোগ করে বলেন, আমার পুরো পরিবারের ইজ্জত হরণ করছে। আমার ছেলেরে মারছে, আমারে কয় আমি উত্তর দিক থেকে হাগলা আইছি। এভাবে আচরণ করছে। এ সময় কাদের মির্জা তার সক্রিয় অনুসারীদের নিয়ে আরো নতুন উদ্যোমে কাজ করার ঘোষণা দেন।

Check Also

ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন

দিলীপ কুমার দাস, নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ আনোয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x